1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি

কিশোরগঞ্জের ভৈরবের সড়ক সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ

  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ১৪৬ বার

ব্রাহ্মণবাড়িয়ায় মাওলানা আল্লামা জুবায়ের আনসারীর জানাজায় ব্যাপক লোকসমাগমের পরিপ্রেক্ষিতে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবে অবস্থিত মেঘনা সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। জরুরি পণ্যবাহী পরিবহন ছাড়া কোন যানবাহন সেতুটি দিয়ে চলাচল করতে পারছে না।

ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রোববার ভোর থেকে ভৈরব থানা পুলিশ এ ব্যবস্থা গ্রহণ করে। সড়ক সেতুর ভৈরব ও আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় আলাদাভাবে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে।

জরুরি পণ্য যেমন- কাঁচামাল, ঔষধ, কৃষিদ্রব্য, ধান কাটার শ্রমিক, অ্যাম্বুলেন্স ছাড়া কোনো ধরনের যানবাহন সেতু দিয়ে যাওয়া-আসা করতে পারছে না। এছাড়া ঢাকা-সিলেট ও ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়ক পথেও একইভাবে কড়াকড়ি আরোপ করা হয়েছে। ভৈরবের ব্রহ্মপুত্র নদে অবস্থিত সেতু এবং কিশোরগঞ্জ সড়কের কাছেও পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, গতকাল (শনিবার) অনুষ্ঠিত জানাজায় ভৈরবের দিক থেকে কোনো মানুষ অংশ নেয়নি। আগে থেকেই ভৈরব মেঘনা সেতুর টোলপ্লাজায় কড়াকড়ি আরোপ ছিল। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আজ (রোববার) আরও কঠোর করা হয়েছে।

গত ১৭ এপ্রিল সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাসভবনে মারা যান বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা জুবায়ের আহমেদ আনসারী। তার নামাজে জানাজায় হাজার হাজার মানুষের সমাগম ঘটে। করোনার বিস্তারের পরিপ্রেক্ষিতে ১৬ এপ্রিল ‘গোটা দেশকে ঝুঁকিপূর্ণ’ ঘোষণা করে সরকার। এরপরও মাওলানা আনসারীর জানাজায় হাজার হাজার মানুষের শরিক হওয়ার বিষয়টি ব্যাপক সমালোচিত হয়। স্থানীয় প্রশাসনের ব্যর্থতায় ইতোমধ্যে তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। গঠিত হয়েছে তদন্ত কমিটি। কমিটিকে আগামী ২২ এপ্রিলের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এছাড়া সরাইল উপজেলার আশেপাশে আট গ্রামের মানুষকে ঘরে রাখতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে স্থানীয় প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..