1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

সম্পাদকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা হোক: ফখরুল

  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ১৮৩ বার

জৈষ্ঠ প্রতিবেদক:

অনলাইন নিউজপোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী ও জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকারসহ ৪ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার ঘটনায় প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (১৯ এপ্রিল) রাতে এক বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।

মির্জা ফখরুল বলেন, ‘আমি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এবং জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমের দুই সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করছি।  অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।’

বিএনপি মহাসচিব বলেন, সরকার এই মামলা দায়েরের মাধ্যমে পুরো গণমাধ্যমকেই অশুভ বার্তা দিলো মূলত সত্য প্রকাশে সরকার এতটাই শঙ্কিত যে, গণমাধ্যমকে এই মামলার মাধ্যমে আগাম সতর্ক করা হলো। সরকারের গণভিত্তি নেই বলেই সত্য সংবাদ পরিবেশনে যারা নির্ভিক তাদের ওপর হামলা মামলা শুরু হয়েছে।  তবে সত্যকে লুকানোর চেষ্টা করা হলে তার পরিণতি ভালো হয় না।  বরং আলোচনা-সমালোচনার মধ্য দিয়েই সংকটের মাত্রা চিহ্নিত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা যায়।

প্রসঙ্গত, শুক্রবার (১৭ এপ্রিল) ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গি থানায় বালিয়াডাঙ্গি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী দুই সম্পাদকের বিরুদ্ধে মামলা (মামলা নম্বর ১২) দায়ের করেন। মামলায় শাওন আমিন ও রহিম শুভ নামে আরও দুজনকে আসামি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..