1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

কটিয়াদীর চরজাকালিয়া এলাকায় গরুর হাট বসতে দেয়নি র‍্যাব ১৪ ভৈরব ক্যম্প

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৪২ বার

সংবাদদাতা : গোপন তথ্যছিল কটিয়াদী পৌরসভা মাঠে কিছু কুচক্রী মহল প্রশাসনকে তোয়াক্কা না করে বিশাল এক গরুর হাট বসাবে এবং হাজার হাজার লোকের সমাগম ঘটাবে। এরকম একটি সংবাদে আজ সকাল থেকে র্্যাব ১৪ ভৈরব ক্যাম্প এর ফোর্স নিয়ে ঐ এলাকায় অবস্হান করে , যাতে করে কুচক্রী মহলটি সাধারণ মানুষকে বিভ্রান্ত করে ঐ এলাকায় জড়ো না হতে পারে। চক্রটি পৌরসভা মাঠে সুবিধা করতে না পেরে চলে যায় চরজাকালিয়া এলাকার স্কুল মাঠে। সেখানেও তাঁরা ব্যর্থ। একজন লোকও গরু নিয়ে আসতে পারেনি। অবশেষে সরকারের নির্দেশ অমান্যকারীরা গরুর হাট বসাতে ব্যর্থ হয় । র্্যাব কর্মকর্তা জানান ,
সত্যিকার অর্থে, সরকারের নির্দেশনা অমান্যকরে কোনো ব্যক্তি কিছু করলে সেটা দেশ ও জনগনের জন্য কুফল বয়ে নিয়ে আসে।

যেকোনো ধরনের অনিয়মের বিরুদ্ধে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প মাঠে আছে, থাকবে। এবং জনগনকে এই বিশ্ব মহামারীতে নিরাপদে ঘরে অবস্হান করার জন্য জোড় তাগিদ দেন ।
……………………………………
আসুন সবাই আইনের প্রতি শ্রদ্ধাশীল হই।
সরকারের নির্দেশনা মেনে চলি।
সামাজিক দূরত্ব বজায় রাখি।
করোনাকে প্রতিহত করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..