1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব

বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ১ লাখ ৯০ হাজারেরও বেশি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৫৬ বার

করোনাভাইরাসের ভয়াবহ ছোবলে মৃত্যুর মিছিল বাড়ছেই। শুক্রবার পর্যন্ত সারা বিশ্বের ২১০টি দেশ ও অঞ্চলে ১ লাখ ৯০ হাজারের বেশি প্রাণ কেড়ে নিয়েছে কোভিড-১৯।

করোনায় আক্রান্তের সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে। ওয়ার্ল্ডোমিটারস বলছে, গোটা বিশ্বে করোনা শনাক্ত হয়েছে ২৭ লাখ ১৮ হাজার ৬৯৯ জনের দেহে। মৃত্যু হয়েছে ৭ লাখ ৪৫ হাজার ৬২০ জনের। সুস্থ হয়েছেন ৭ লাখ ৪৫ হাজার ৬২০ জন।

সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্র। সেখানে ৮ লাখ ৮০ হাজার ২০৪ জন করোনায় আক্রান্ত, প্রাণহানি ৪৯ হাজার ৮৪৫ জনের। সুস্থ ৮৫ হাজার ৯২২ জন।

মৃত্যুর হিসাবে আমেরিকার পরে ইতালি, ২৫ হাজার ৫৪৯ জন। তাদের আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৯ হাজার ৯৭৩ জন। স্পেনে প্রাণহানি হয়েছে ২২ হাজার ১৫৭ জনের এবং ফ্রান্সে এই সংখ্যা ২১ হাজার ৮৫৬।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..