1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী

গাজিপুরে মা সহ ৩ সন্তান কে গলাকেটে হত্যা

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১৮১ বার

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় আবদার গ্রামে গলা কেটে এক প্রবাসীর স্ত্রী, দুই মেয়ে এবং ছেলেকে হত‌্যা করেছে দুর্বৃত্তরা। তবে হত‌্যার আগে মা ও মেয়েরা ধর্ষণের শিকার হয়েছেন বলে ধারণা করছে পুলিশ।
.
বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে প্রবাসীর ছোট ভাই আরিফ ওই বাড়িতে গিয়ে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশগুলো উদ্ধার করে।
.
নিহতরা হলো- মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা (৩৫), তার বড় মেয়ে নুরা (১৬), ছোট মেয়ে হাওরিন (১৪)ও প্রতিবন্ধী ছেলে ফাদিল (৬)। নিহত ফাতেমা ইন্দোনেশিয়ার নাগরিক।.
হত্যাকাণ্ডের খবর পেয়ে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার ঘটনাস্থলে যান। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, ‘তিন সন্তানসহ প্রবাসীর স্ত্রী ফাতেমা নৃশংশভাবে খুন হয়েছে। তাদের প্রত‌্যেককে গলা কেটে হত‌্যা করা হয়েছে। বডি দেখে মনে হচ্ছে তাদেরকে হত্যা করার পূর্বে ধর্ষণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে গতকাল মধ্যরাতের কোন এক সময় তাদের হত্যা করা হয়েছে।’
.
তিনি আরও বলেন, ‘বিষয়টি আমরা খতিয়ে দেখছি। আশাকরি শিগগিরই বিস্তারিত বলতে পারব।’
.
স্থানীয় ইউপি সদস্য তারেক হাসান বাচ্ছু জানান, প্রবাসী কাজলের বাড়ি ময়মনসিংহের পাগলা থানার লংগাইর ইউনিয়নের গোলাবাড়ী গ্রামে। কাজাল জৈনাবাজারের আবদার গ্রামে জমি কিনে দোতলা বাড়ি নির্মাণ করেন। ওই বাড়ির দোতলায় কাজলের স্ত্রী তার সন্তানদের নিয়ে বসবাস করে আসছিলেন।
.
প্রবাসী কাজলের ভাতিজা নাঈম ইসলাম সাংবাদিকদের জানান, তার চাচা কাজল ১৬ বছর মালয়েশিয়ায় প্রবাস জীবন শেষে ইন্দোনেশিয়ার নাগরিক স্মৃতি ফাতেমাকে বিয়ে করে দেশে ফেরেন। দেশে তিনি কাপড়ের ব্যবসা শুরু করেন। তবে ব্যবসায় সুবিধা না করতে পেরে প্রায় ছয় বছর আগে তিনি আবারও মালয়েশিয়ায় চলে যান।
কতটুকু অশ্রু গড়ালে হৃদয় জ্বলে সিক্ত।কতো প্রদীপ শিখা জ্বালালেই জীবন আলোয় দ্বীপ্ত ।কতো বেথা বুকে চাপালে তাকে বলি আমি ধৈর্য। নির্মমতা কতো দূর হলে জাতী হবে নিলর্জ!!!!!
আমি চিৎকার করে কাঁদিতে চাহিয়া করিতে পরিনি চিৎকার, বুকের বেথা বুকেই চাপিয়ে নিজে কে দিয়েছি ধিক্কার!!!!
“প্রিয় বন্ধুরা।
বৈশ্বিক করোনা ভাইরাস মহামারিতেও থেমে নেই ধর্ষন।

মাননীয় প্রধানমন্ত্রী,
আপনার নিকট এর কঠিন বিচার চাই। কি দোষ ছিলো এই ছোট তিনটি শিশুর!!!
ও আল্লাহ গো —-
মায়ের সামনে কেমনে একটি এসএসসি পরিক্ষার্থী কন্যাকে ধর্ষণ করলো অতপর মা সহ তিনজন শিশুকে জবাই করে হত্যা করলো!
কতবড় হিংস্র জানোয়ার পশু ওরা! কি পাষণ্ড.! কি নির্মমভাবে হত্যা করা হয়েছে.! দ্রুত আসামীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা দ্রুত আইনে বিচার কার্য সম্পন্ন করার দাবি এলাকাবাসীর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..