1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

ইন্ডিয়াতে ১দিনে আক্রান্ত ১৫৪৩, মৃত্যু ৬২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১১৩ বার

ইন্ডিয়াতে করোনায় আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১ হাজর ৫৪৩ জন। অপরদিকে মৃত্যু হয়েছে ৬২ জনের।

ফলে দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২৯ হাজার ৪৩৫। অপরদিকে এখন পর্যন্ত মারা গেছে ৯৩৪ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ৬ হাজার ৮৬৯ জন।

এদিকে, ওডিশায় নতুন করে সাতজনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে এবং একজনের মৃত্যু হয়েছে। সেখানে আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১১৮।

অপরদিকে করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে মহারাষ্ট্রে। এরপরেই রয়েছে গুজরাট ও মধ্যপ্রদেশ। মহারাষ্ট্রে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৬৮ এবং মারা গেছে ৩৪২ জন।

অপরদিকে গুজরাটে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৩০১ এবং সেখানে মৃত্যু হয়েছে ১৫১ জনের। মধ্যপ্রদেশ, পশ্চিমবঙ্গ, অন্ধ্রপ্রদেশ, উত্তরপ্রদেশ ও বিহারেও করোনার প্রকোপ বাড়ছে৷ এই পাঁচ রাজ্যে নতুন আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে।

রো ভারতে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়াদের ৮০ ভাগই মহারাষ্ট্র, গুজরাট, মধ্যপ্রদেশ, দিল্লি এবং রাজস্থানের। এসব রাজ্যে ৭৪১ জনের মৃত্যু হয়েছে, যেখানে পুরো ভারতেই মৃত্যুর সংখ্যা ৯৩৪।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..