ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা: আটক ভাসুর

নোয়াখালী সংবাদদাতা: নোয়াখালীর চাটখিল উপজেলায় প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী মরিয়মী বেগম মনিকে কুপিয়ে হত্যার ঘটনার দুই দিন পর অভিযুক্ত ভাসুরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত শাহজাহান সাজু উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের উত্তর রামনারায়ণপুর গ্রামের আকবর খলিফা বাড়ির আলী আজমের ছেলে ও নিহত মরিয়মীর ভাশুর। সে পেশায় একজন ট্রাক ড্রাইভার।

বুধবার (২৯ এপ্রিল) পুলিশ জেলা শহর মাইজদী থেকে তাকে গ্রেফতার করে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন বলেন, গ্রেফতারের পর অভিযুক্ত আসামির ভাষ্যমতে অভিযান চালিয়ে চাটখিলের একটি পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরবর্তীতে পুলিশ গ্রেফতারকৃত আসামিকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করবে।

উল্লেখ্য, গত (২৭ এপ্রিল) সোমবার উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের আলী আকবর খলিফার বাড়িতে পারিবারিক কলহের জের ধরে বিকেল ৪টার দিকে মরিয়মীর সঙ্গে তার ভাসুর শাহজাহান সাজুর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা দিয়ে মরিয়মীকে এলোপাথাড়ি কোপায়। এক পর্যায়ে মরিয়মী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় সাজু। পরে রাত ৮টার দিকে  নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.