করোনা প্রতিরোধে লকডাউন আরো কঠোর করতে হবে: কর্নেল অলি

করোনাভাইরাসে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। সেজন্য এ মুহূর্তে লকডাউন আরও কঠোর করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব.) অলি আহমদ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) এলডিপির সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন রাজ্জাক স্বাক্ষরিত এক বিবৃতিতে তি‌নি এসব কথা বলেন।

এল‌ডি‌পি সভাপ‌তি বলেন, দেশে অদ্ভূত সরকার, যাদের কাছে মানুষের কোনো মূল্য নেই। করোনাভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। অথচ সরকার পদক্ষেপ না নিয়ে লকডাউন শিথিল করেছে।

তিনি বলেন, যে হা‌রে ক‌রোনায় আক্রান্ত ও মৃত‌্যুর সংখ‌্যা বাড়‌ছে তা‌তে দেশবাসী গভীরভা‌বে উ‌দ্বিগ্ন। গত ২-৩ দিন যেভাবে লকডাউন অমান্য করা হয়েছে, তাতে আমাদের বড় ধরনের ক্ষতির সম্মুখীন হতে হবে।

সরকা‌রের সমা‌লোচনা ক‌রে কর্নেল অলি ব‌লেন, দেশে ত্রাণ চুরির ঘটনায় সরকারের পক্ষ থেকে বলা হয়েছিল, ত্রাণসামগ্রী নিয়ে যদি কেউ নয়-ছয় করে, তাদের জেলে পাঠানো হবে। চোররা দলীয় লোক হওয়ার কারণে কাউকে জেলে পাঠানো হচ্ছে না। এতে করে জনমনে হতাশার সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, ত্রাণসামগ্রী বিতরণের ব্যাপারে সরকারকে আরও কঠোর হতে হ‌বে। মনে রাখতে হবে, কোনো অবস্থাতেই যেন অসহায়, হতদরিদ্র এবং নিম্ন-মধ্যবিত্ত আয়ের লোকেরা বাদ না পড়ে।

Leave a Reply

Your email address will not be published.