1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

ইন্ডিয়ায় ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২২৯৩

  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ১৬২ বার

করোনায় ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ২৯৩ জন আক্রান্ত হয়েছেন।  এ নিয়ে ভারতে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৭ হাজার ৩৩৬ জন।

শনিবার (২ মে) ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, করোনায় মারা গেছেন মোট ১২১৮ জন।  গত ২৪ ঘণ্টায় মারা গেছে ৭১ জন।

এদিকে, কোভিড-১৯ যোদ্ধাদের ধন্যবাদ জানাতে রোববার দেশের হাসপাতালগুলির উপরে আকাশপথে ফুলের পাপড়ি বর্ষণ করবে সেনাবাহিনী। আলোকসজ্জায় সজ্জিত করা হবে জাহাজগুলিকেও। চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও অন্যান্য করোনা যোদ্ধাদের শ্রদ্ধা জানাতেই এমন করা হবে বলে শুক্রবার সন্ধ্যায় জানান ভারতের চিফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত।

প্রসঙ্গত, ভারতে করোনার সংক্রমণ এড়াতে ২৫ মার্চ থেকে দেশব্যাপী লকডাউন শুরু হয়।  ধাপে ধাপে সেটা  ৪ মে পর্যন্ত করা হয়।  শুক্রবার সন্ধ্যায় লকডাউন বলবৎ থাককালীন সময়ে নতুন করে এই মেয়াদ আরও দুই সপ্তাহ বাড়িয়ে ১৭ মে পর্যন্ত করা হয়েছে।

সূত্র: এনডিটিভি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..