1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

রক্তসৈনিক শামসুল হক বাদল এর ভিন্ন কৌশলে পথচারিদের মাঝে ইফতার বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৪৯ বার

শামীম আহমেদ: এক মানবতার ফেরিওয়ালার ভিন্ন কৌশলে পথ চারিদের মাঝে ইফতার বিতরণ। বিশ্ব মহামারী করোনায় ভাইরাস এর ক্লান্তিলগ্নে ব্যত্রিক্রমী আয়োজনে গতকাল রবিবার বিকেলে নিজ অর্থায়নে এবং নিজ হাতে রান্না করে শতাধিক অসহায় পথচারিদের মাঝে ইফতার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার পৌর শহরের কমলপুরের এক মানবতার ফেরিওয়ালা কৃতি সন্তান ভৈরব রক্তসৈনিক সংগঠনের সভাপতি ও কমলপুর পশ্চিম পাড়া বহুমূখী সমবায় সমিতির লিঃ এর সভাপতি এবং হোম টাউন গ্রোসারিজ এর সত্বাধীকারী সেচ্ছাসেবক রক্তসৈনিক শামসুল হক বাদল। এসময় এলাকার স্থানীয় লোকজন বলেন, এ আয়োজন প্রতি সাপ্তাহে তার কমলপুরস্থ ব্যবসায়ীক প্রতিষ্ঠান হোম টাউন গ্রোসারিজ এ ভৈরবের তার বন্ধুবান্ধব ও সহকর্মী রক্ত সৈনিক ও সাংবাদিক এবং পুলিশ কর্মকর্তা ও নাট্যকারদের কে আমন্তণ করে নিজ অর্থায়নে নিজ হাতে রান্না করে তৃপ্তি সহকারে খাবার পরিবেশন করেন। তাছাড়া রক্তের প্রয়োজনে ভৈরব সহ আশপাশের জেলা উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা রোগীদের নিজ শরীর এবং তার রক্ত সৈনিক সংগঠনের পক্ষ থেকে রাতদিন রক্ত সংগ্রহ করে মানব সেবা করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে এ মানবতার ফেরিওয়ালা।

এব্যাপারে রক্তসৈনিক শামসুল হক বাদল বলেন, প্রতি সাপ্তাহের আয়োজন সরকারের লকডাউন থাকায় আমি অসহায় পথচারীদের মাঝে গরুও মাংসের খিচুরী পরিবেশন করতে পেরে মহান আল্লাহ পাকের নিকট লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি। কারন এ বিশ্ব মহামারী করোনা ভাইরাসে নিম্ন আয়ের মানুষ জন এর হয়তো সাধ্য নেই গরুও মাংস দিয়ে দেশের পরিস্থিতে খিচুরী খেতে তাই আমি এ ক্ষুদ্র আয়োজন করে দৌড়াত্ম বজায় রেখে ইফতার বিতরণ করেছে। আমি সকল বিত্তভানদের আহ্বান করবো আসুন যার যার অবস্থান থেকে গরীব অসহায়ের পাশে দাড়াই। “মানুষ মানুষের জন্য আপনার একটু সহানুভুতি কি মানুষ পেতে পারেনা না ও বন্ধু”। তাছাড়া তিনি আরো বলেন আমি আমার বিভিন্ন সামাজিক সংগঠন যেমন বাংলাদেশ মাদক বিরোধী সংগঠন ও পার্থিব অভিনয় শিল্পী সংঘের সদস্যদের নিয়ে কিশোরগঞ্জ,বি-বাড়িয়া ও নরসিংদীর বিভিন্ন উপজেলায় গরীব অসহায়দের ত্রান দিতে পেরে সত্তিই আনন্দিত আমি আমার পক্ষ থেকে আমার সংগঠন গুলোর সদস্যদের জন্য মহান আল্লাহ পাকের দরবারে মনভরে দোয়া করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..