1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৮ মে ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বাংলার কলম হিরো’ গাফফার চৌধুরীকে বিএমএসএফের শেষ শ্রদ্ধা জ্ঞাপন দুর্গাপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে ভেড়া বিতরণ অবশেষে ধর্ষণ মামলার আসামী আশরাফুল ইসলাম আরমান গ্রেফতার অতিরিক্ত আইজিপি ‘র (এপিবিএন) রোহিঙ্গা ক্যাম্প সমূহ পরিদর্শন। রংপুরে অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদের ২২৩৮ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত। যশোরে “ ভোরের সাথী” স্বাস্থ্য সচেতন সংগঠনের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কর্ণফুলীতে সামাজিক সংগঠন দুরন্ত দুর্বারের ঈদ পুনর্মিলনী উৎসব অবশেষে ধর্ষণ মামলার আসামী আশরাফুল ইসলাম আরমান গ্রেফতার। বঙ্গবন্ধু সবার : ড.কলিমউল্লাহ যেখানে সাংবাদিকদের অনুমতি নিতে হয়, সেখানে উদ্বোধনের আগেই বরযাত্রীর গাড়ি পার হলোঃ

অর্থমন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে নির্বাচনী এলাকায় দশ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান ।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৫৩ বার


আব্দুর রহিম বাবলু :-
কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসনে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। বৃহস্পতিবার স্ব স্ব এলাকায় করোনার প্রকোপে বিপাকে পড়া হতদরিদ্র মানুষের হাতে হাতে মন্ত্রীর পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ নেতাকর্মীরা।
জানা যায়, নিজ নির্বাচনী এলাকার হতদরিদ্র মানুষের দুরাবস্থার কথা বিবেচনায় নিয়ে অর্থমন্ত্রী ব্যক্তিগত অর্থায়নে দশ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেন। তার মধ্যে নাঙ্গলকোট উপজেলায় চার হাজার, সদর দক্ষিণ উপজেলায় তিন হাজার এবং লালমাই উপজেলায় তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, লবন, পেঁয়াজ, ছোলা, সেমাই, চিনি ও সাবান।
নাঙ্গলকোট উপজেলা পরিষদ প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পরে প্যাকেটজাত খাদ্য সামগ্রী সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল, ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা ত্রাণ কমিটির আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরউল্লাহ মজুমদার, সহ-সভাপতি আবুল খায়ের আবু, মৌকারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের ছোট, সাধারণ সম্পাদক পেয়ার আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অর্থমন্ত্রীর খাদ্য সহায়তা প্রসঙ্গে নাঙ্গলকোট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া বলেন, ‘দেশের এই ক্রান্তিলগ্নে সরকারি সহায়তার পাশাপাশি মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ব্যক্তিগত অর্থায়নে নিজ নির্বাচনী এলাকার দশ হাজার হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছেন। আমরা সুষম বন্টনের মাধ্যমে হতদরিদ্র মানুষের হাতে হাতে মাননীয় মন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছি। কুমিল্লা-১০ আসন তথা নাঙ্গলকোট, লালমাই ও সদর দক্ষিণের একটি মানুষও অভুক্ত থাকবে না, এটা মাননীয় মন্ত্রীর প্রতিশ্রুতি। মন্ত্রী মহোদয় সবসময় নিম্নবিত্ত মানুষের পাশে আছেন।’
এদিকে সরকারি সহায়তার পাশাপাশি অর্থমন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সহায়তা পেয়ে উৎফুল্ল হতদরিদ্র মানুষেরা। বিভিন্ন উৎসব-আয়োজন ও প্রাকৃতিক দুর্যোগকালে নিজ নির্বাচনী এলাকার নিম্নবিত্ত মানুষের পাশে থাকেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। উদার মানসিকতার জন্য দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার কাছে তিনি ব্যাপক প্রশংসিত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..