1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

সোনাগাজীর মধ্য চরছান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ক্লিনিকের জায়গা দখলের অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৬৯ বার

গাজী হানিফ ফেনী থেকে :
ফেনীর সোনাগাজী উপজেলার মধ্য চরছান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কমিউনিটি ক্লিনিকের জায়গা দখলের অভিযোগ উঠেছে ভুমিদস্যু শরীয়ত উল্লাহ আরিফের বিরুদ্ধে।

জানা যায়, প্রায় ৫০ বছর আগে প্রতিষ্ঠিত মধ্য চরছান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ২০ বছর আগে কমিউনিটি ক্লিনিকে জমি দান করেন মৌলভী হাবিবুল্যাহর ওয়ারিশগণ। উক্ত জায়গা শুরু থেকেই সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কমিউনিটি ক্লিনিকের দখলে আছে।

গত বুধবার সকালে স্কুল ও ক্লিনিকের দখলীয় জায়গায় জোরপুর্বক সীমানা প্রাচীর নির্মান শুরু মৌলভী হাবিবুল্যাহ বাড়ীর ধনমিয়ার ছেলে ভুমিদস্যু শরীয়ত উল্লাহ আরিফ। খবর পেয়ে সোনাগাজী নির্বাহি অফিসারের নির্দেশে স্বাস্থ্য কর্মকর্তা ও মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্মান কাজ বন্ধ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার মধ্যরাতে আবারো নির্মান কাজ শুরু করে ভুমিদস্যু আরিফ । আজ বৃহষ্পতিবার সকালে উক্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাঈন উদ্দিন ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেন। উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডাঃ উৎপল দাস ও প্রাথমিক শিক্ষা সহকারি কর্মকর্তা ওয়াহিদুর রহমান বলেন, অনুরোধ না মানলে অবশ্যই আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে আরিফ জানান, আমার পুর্ব পুরুষগনের দানকৃত জমির অধিক পরিমান স্কুলের দখলে আছে। বর্ধিত অংশে নির্মান কাজ করছি।

সোনাগাজী উপজেলা নির্বাহি অফিসার অজিত দেব বলেন, অভিযোগ গুলো পেয়ে নির্মান কাজ বন্ধ রাখতে বলা হয়েছে। উপজেলার সার্ভেয়ারকে পরিমান করার জন্য বলেছি। তিনি আরো বলেন, সরকারি জায়গা দখলের সুযোগ নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..