কুষ্টিয়ার দৌলতপুরে পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহনেওয়াজ এর উদ্দোগে ত্রান সামগ্রী বিতরন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহনেওয়াজ এর উদ্দোগে এবং উপস্থিত থেকে দরিদ্র ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় দৌলতপুর উপজেলার আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপস্থিত দরিদ্র, দিনমজুর, অস্বচ্ছল ও অসহায় ব্যক্তিদের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি লবণ, ২ কেজি আলু ও ১টি করে সাবান এসব ত্রাণ সমগ্রী বিতরণ করা হয়। পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহ নেওয়াজ এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধূরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লারদর্গা প্রেস ক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আবু মুসা আনছারী পিন্টু, আলহাজ¦ খন্দকার এনামূল হক, সভাপতিত্ব করেন হাফেজ মোঃ গিয়াস উদ্দীন, এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মীবৃন্দ, সেচ্ছা সেবক সংগঠনের সদস্য বৃন্দসহ এলাকার সূধি বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন খন্দকার শাহিন। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে এলাকার ২৫০ জন দরিদ্র, দিনমজুর ও অস্বচ্ছল ব্যক্তির মাঝে ৫ কেজি কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি লবণ, ২ কেজি আলু ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.