1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক এবং পরিপূর্ণ বাঙালি : ড.কলিমউল্লাহ রামু চেইন্দা এলাকায় ২০,০০০ পিস ইয়াবাসহ একজন’কে গ্রেফতার। ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৭জন গ্রফতার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী যশোর জেলা সংসদের একাবিংশ সম্মেলন জীবননগর থানা পুলিশের হাতে ফেন্সিডিলসহ আটক ১ বোনারপাড়ায় রেল কর্মকর্তাদের লাঞ্ছিত করার প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিকের বিক্ষোভ সমাবেশ যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ পিরোজপুরের ইন্দুরকানীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু সোনাগাজীতে “স্মৃতি চির অম্লান” বইয়ের মোড়ক উম্মোচন করেন- লিপটন। বঙ্গবন্ধুর নেতৃত্বে রাষ্ট্রভাষা আন্দোলন ও বাংলার বিশ্বব্যাপ্তি : ড.কলিমউল্লাহ

ভৈরবে ছেলের জন্মদিনে পথচারী গরীব-দুঃখী মানুষের মাঝে ইফতার বিতরণ ও বিশেষ দোয়া মাহফিল

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২৫৪ বার

শামীম আহমেদ,ভৈরব প্রতিনিধি \
গতকাল ৭ মে ২০২০ইং কমলপুর মাদ্রাসা মার্কেটের ২য় তলা ঢাকা ল্যাব মেডিকেল সেন্টারে উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও কিশোরগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগ নেতা ও ভৈরব উপজেলা মাদক বিরোধী সংগঠনের সভাপতি আনোয়ার পারভেজ ও তার সহধর্মীনি ভৈরব পৌর ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বিগত মহিলা কাউন্সিলর প্রতিদ্বন্দি প্রার্থী শামীমা পারভেজ শিমুর একমাত্র ছেলে আসিফ পারভেজ অংকুরের শুভ জন্মদিনে তাহার বাসস্থান ভৈরব পৌর ৭ নং ওয়ার্ডের অসহায় ৩০০ জন মানুষকে ইফতার বিতরণ করে ও বিশ্ব ব্যাপি মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য দোয়া করা হয়।
এসময় পুত্র অংকরকে আর্শিবাদ করেন, দৈনিক লাল সবুজের দেশ ও পাক্ষিক অপরাধ জগৎ পত্রিকার সম্পাদক আলহাজ্ব মোঃ সোহেল আহমেদ, ভৈরব পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর মুহাম্মদ আলী সোহাগ, বাংলাদেশ জনতা ব্যাংকের ভৈরব বাসস্ট্যান্ড শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুস সালাম, সাপ্তাহিক সংবাদ পাতার প্রধান সম্পাদক নাজির উদ্দিন, বি.এস.সি মাষ্টার ও বিশিষ্ট সমাজ সেবক সাংবাদিক শওকত আলী, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ঠ্য সমাজ সেবক হিরা মিয়া, ৭নং ওয়ার্ড বি এন পি সভাপতি আঃ হান্নান, মোসলিম মিয়া, ভৈরব রক্তসৈনিক ফাউন্ডেশন এর সভাপতি শামসুল হক বাদল, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক ও মুভি বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এবং ভৈরব উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক শামীম আহমেদ প্রমূখ। এসময় জন্মদিন অনুষ্ঠানে বিশ্বে মহামারি চলে যাবার জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মোঃ আনোয়ার পারভেজ বলেন, আমার সহধমর্নী শামীমা পারভেজ শিমু বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের মহামারীতে যখন অসহায় গরীব মানুষেরা কর্মহীন অবস্থায় ঘরবন্দী হয়ে পড়েন,তখন আমার সহধর্মনী ৭,৮ ও ৯ ওয়ার্ডের প্রায় ৩’শত গরীব মানুষের মাঝে এান সামগ্রী নিজ অর্থায়নে দান করেন। আজকে তার ছেলের জন্মদিনে কেক কাটা,গান-বাজনা বাদ দিয়ে ৩’শত রোজাদারদের ইফতার দেন। তাছাড়া আমার সহধর্মিণী মানবাধিকার কর্মী হিসেবে সব সময়ই নারী উন্নয়নে কাজ করে যাচ্ছেন এবং ছাএজীবন থেকে শুরু অদ্যব্যাধি পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাহার উন্নয়নমূলক কাজের জন্য আমি ও আমার পরিবার সব সময় সন্তুষ্ট। আমি চাই আমার সহধর্মিণী তাহার বাকী জীবনটা মানুষের কল্যাণে কাজ করুক।
আমি তাহার এই সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডকে সাধুবাদ জানাই। উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দরা তাহার কর্মকান্ডে সন্তুষ্ট হয়ে তাকে সাধুবাদ জানিয়েছেন এবং ভবিষ্যতে তাহার সকল রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন করবেন ও আগামী পৌর নির্বাচনে ৭,৮ ও ৯ নং ওর্য়াডের নির্বাচনে তাকে সার্বিক সহযোগী করবেন বলে আশ্বস্ত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..