1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

২৫০ পরিবারের পাশে দাঁড়ালো নূরানী গ্রুপ অব লিঃ

  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ১৪০ বার


মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন ঘরবন্ধী ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে নোয়াখালীর সুনামধন্য প্রতিষ্ঠান নুরাণী গ্রুপ অব লিমিটেড। প্রতিটি প্যাকেটে,চাল, ডাল, আলু, আটা, তৈল, পেঁয়াজসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

৯ মে (শনিবার) সকাল ১০টায় সুবর্ণচর উপজেলা হালিম বাজারে অবস্থিত নুরাণী গ্রুপ অব লিমিটেড সুবর্ণচর শাখা অফিসে নিরাপদ দূরত্বে বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ কাজ সম্পন্ন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নুরাণী গ্রুপ অব লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম এর পুত্র মোঃ সাইফুল ইসলাম ।

খাদ্য সামগ্রী বিতরণকালে নুরাণী গ্রুপ অব লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম বলেন, “করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে রূপ নিয়েছে, বাংলাদেশেও এর সংক্রমণ বাড়ছে, এ অবস্থায় খেটে খাওয়া মানুষ বর্তমানে মানবেতর জীবন যাপন করছে,। আমরা সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এতেই সংক্রমণ থেকে বাঁচা সম্ভব। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসচেতনতার পাশাপাশি প্রবাস ফেরতদের অবশ্যই হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে হবে। করোনাভাইরাস শূন্যের কোটায় না আসা পর্যন্ত এলাকার বিত্তবানরা কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে থাকলে একজন মানুষও না খেয়ে থাকবে না। এ সময় সবাইকে আতঙ্কিত না হয়ে ঘরে অবস্থান করার আহ্বান জানান তিনি”।

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি:

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..