1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

কোম্পানীগঞ্জে রাশেদ নামের এক যুবককে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০
  • ১৩০ বার

সৈয়দ মনির >>>>
নোয়াখালী কোম্পানীগঞ্জ এক দিনের ব্যবধানে ফের আরও এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৯ মে) রাত দশটার দিকে উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাঙচিল এলাকার হাশেম বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, পুলিশ মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় রাশেদকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। সেখানে নেওয়ার পথে রাত ২টার দিকে তার মৃত্যু হয়। স্থানীয়দের ভাষ্যমতে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত রাশেদ (৩৫), একই ওয়ার্ডের হাসেম বাজার এলাকার আবুল হাসেম বাদী’র ছেলে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক এ তথ্য নিশ্চিত করেন।
তিনি আরও বলেন, নিহত রাশেদ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল। স্থানীয় এলাকাবাসী চোর সন্দেহে আটক করে স্থানীয় হাশেম বাজারে তাকে গণপিটুনি দেয়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ পেলে এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..