1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক এবং পরিপূর্ণ বাঙালি : ড.কলিমউল্লাহ রামু চেইন্দা এলাকায় ২০,০০০ পিস ইয়াবাসহ একজন’কে গ্রেফতার। ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৭জন গ্রফতার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী যশোর জেলা সংসদের একাবিংশ সম্মেলন জীবননগর থানা পুলিশের হাতে ফেন্সিডিলসহ আটক ১ বোনারপাড়ায় রেল কর্মকর্তাদের লাঞ্ছিত করার প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিকের বিক্ষোভ সমাবেশ যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ পিরোজপুরের ইন্দুরকানীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু সোনাগাজীতে “স্মৃতি চির অম্লান” বইয়ের মোড়ক উম্মোচন করেন- লিপটন। বঙ্গবন্ধুর নেতৃত্বে রাষ্ট্রভাষা আন্দোলন ও বাংলার বিশ্বব্যাপ্তি : ড.কলিমউল্লাহ

পাবনার ঈশ্বরদীতে এক হাজার পরিবারের মাঝে এ্যাডঃ রবিউল আলম বুদুর ত্রাণ বিতরন।

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০
  • ৭১ বার


বিশেষ প্রতিনিধিঃ করোনা দুর্যোগকালীন সময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঈশ্বরদী- আটঘরিয়া (পাবনা- ৪) আসনে এ্যাডঃ রবিউল আলম বুদুর পক্ষে প্রধান অথিতি মুক্তিযোদ্ধা নুরুল হুদা পাখি সরদার এর উস্থিতিতে নবাব আলী মালিথার পরিচালনাই ১০০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ নিয়ে মোট ৫ হাজার পরিবারের মধ্যে খাদ্য প্রদান শেষ করলো।
ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের নতুন রুপপুর উচ্চ বিদ্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে পঞ্চম বারেরর মত দূস্থ্য অসহায় গরীবদেরমাঝে ত্রাণ বিতরন করা হয়। রবিবার সকাল ১০টার সময় এই ত্রাণ বিতরণ করা হয়।
এই সময় ত্রাণ নিতে আশা সাধারন মানুষের সাথে কথা হলে তারা জানায়, বুদু বাবা আমাদের ত্রান এখনি দেইনি এর আগেও তার কাছে কিছু চাইলে কোন কিছু না করেনি।শীতের সময় আমরা তার থেকে অনেক উপহার পাইছি।
এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা নুরুল হুদা পাখি সরদার, আশরাফুজ্জামান উজ্জল সরদার, মিলন সরদার,মতিয়ার মাষ্টার, মকুল সরদার, পাবনা যুবমহিলীগের সদস্য পারভিন আক্তার জেলা যুবলীগের , আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল-মামুর, বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা শাখার সাবেক তথ্যও গবেষণা সম্পাদক একরাম হোসেন।বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা শাখার সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নূর আলম, এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।
এ্যাডঃ রবিউল আলম বুদু বঙ্গবন্ধু হত্যা মামলার অন্যতম আইনজীবী। রবিউল আলম বুদু পঁচাত্তুরের বঙ্গবন্ধুর নির্মম হত্যাকান্ডের পরে সত্তুর দশকের শেষের দিকে ঈশ্বরদী থানা ছাত্রলীগ এর সদস্য,একই বছরে ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রসংসদ এর সাহিত্যও সাংস্কৃতিক সম্পাদক, আশির দশকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগ এর সহ-সভাপতি।বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ এর কেন্দ্রীয় সহ-আইন বিষয়ক সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক,বঙ্গবন্ধু হত্যা মামলার অন্যতম আইনজীবী। বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ সুপ্রীমকোর্টের সাধারন সম্পাদক ছিলেন। সুপ্রীমকোর্ট বার এসোসিয়েশন এর নির্বাচনে তিনবার বাংলাদেশ আওয়ামীলীগ এর দলীয় মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি বর্তমানে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য।
তার পিতা পিতা: মোঃ হারেজ উদ্দিন সরদার (হারান সরদার) বিশিষ্ট সমাজ সেবক ও মুক্তিযুদ্ধের সংগঠক,বড় ভাই: নূরুল হুদা পাখি সরদার, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সভাপতি ঈশ্বরদী উপজেলা আওয়ামী যুবলীগ, ছোট ভাই: মোঃ আশরাফুজ্জামান উজ্জ্বল, বর্তমান সাধারণ সম্পাদক পাবনা সুগার মিল ওয়ার্কার্স ইউনিয়ন ও সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন শ্রমিক ফেডারেশন ও জাতীয় শ্রমিক লীগের ঈশ্বরদী আঞ্চলিক শাখার যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়াও পরিবারের চার সদস্য বীর মুক্তিযোদ্ধা এবং তার ভাগ্নে মোঃ আসাদুজ্জামান বীরু ও আলহাজ্ব ফিরোজুল আলম জুয়েল ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্র সংসদের বারবার নির্বাচিত ভিপি জিএস সহ সকল আত্মীয়-স্বজন বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়।
গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো, ঈশ্বরদীর-আটঘরিয়া (পাবনা ৪) আসনের তৃণমূলপর্যায়ে ঘুরে ঘুরে সাধারণ মানুষ থেকে শুরু করে আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের খোঁজ নেওয়াসহ রাজনীতিকে উর্বর করার লক্ষে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন তিনি। যার ফলে এরই মধ্যে বিভিন্ন মহলে কুড়িয়ে নিয়েছেন বেশ সুনাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..