1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

একরামুল করিম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে ৩০ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১৩৭ বার

মোঃ ইমাম উদ্দিন সুমন,নোয়াখালী প্রতিনিধিঃ মহামারী করোনার ছোবলে দিশেহারা খেটে খাওয়া মানুষের মাঝে বিগত দুই মাস ধরে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন তিনি। পাশাপাশি এলাকার বাইরেও দেশের স্বার্থে মৃত্যুবরণকারী সাংবাদিক হুমায়ন কবির খোকন, পুলিশ সদস্য জসিম উদ্দিন ও ডাক্তার মঈন উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছেন একরামুল করিম চৌধুরী।

এরই ধারাবাহিকতায় নতুন করে সোমবার (১১ মে) আবারো মৃত্যুবরণকারী সাংবাদিক আসলাম রহমান ও মাহমুদুদল হাকিম অপুর পরিবারকে ৫০ হাজার টাকা করে ১ লাখ টাকা ও নিহত পুলিশ সদস্য জালাল উদ্দিন খোকা, শ্রী রঘুনাথ রায়, মো. আব্দুল খালেক, মো. আশেক মাহমুদ, সুলতানুল আরেফিন এবং নাজির উদ্দীনদের পরিবারের জন্য ৫০ হাজার করে মোট ৩ লাখ টাকা প্রদান করেন।

এছাড়া করোনা ঝুঁকিতে থাকা নোয়াখালীর স্থানীয় সাংবাদিকদের জন্য ২ লক্ষ ও অসুস্থ থাকা একজন সাংবাদিককে ৫০ হাজার টাকাসহ কৃষি যন্ত্রপাতি ক্রয় বাবত কৃষকদের জন্য ১৪ লক্ষ টাকা প্রদান করেন। আর নতুন করে সদর পৌরসভার ২ হাজার জনের তালিকা তৈরি করে প্রতিজনকে ১০ কেজি চাল ও নগদ ৫০০ টাকা সহায়তা দিয়েছেন একরাম।
এ বিষয়ে একরামুল করিম চৌধুরী বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আমার নিজস্ব তহবিল থেকে এসব সাহায্য-সহযোগিতা করে যাচ্ছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে। আমার এলাকার অসহায়-মধ্যবিত্ত মানুষ যেন কষ্ট না পায় সেই লক্ষে ‘একরাম চৌধুরি ফাউন্ডেশন’ গঠন করেছি। এই ফাউন্ডেশনের মাধ্যমে জনগণের পাশে থেকে কাজ করবো। আমি সমাজের সকল বিত্তবানদের আহ্বান জানাই এই ক্রান্তিকালে মানুষের পাশে থাকার।

এদিকে করোনা মোকাবেলায় সরকারের পাশাপাশি নিজের অর্থায়নে জনগণের পাশে আছেন একরামুল করিম চৌধুরী। এর আগে প্রায় কোটি টাকা ব্যয়ে জেলার ৬০-৭০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন তিনি।

করোনা সংক্রমণের শুরু থেকেই প্রতিদিন নতুন উদ্যোগ আর নতুন চিন্তা ভাবনায় নোয়াখালীর জনগণের পাশে আছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..