1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

নাঙ্গলকোটে দুই ভাই বোনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ১৩০ বার

নাঙ্গলকোট প্রতিনিধি :
নাঙ্গলকোটে নতুন করে আরো দুই ভাই বোনের করোনা পরীক্ষায় পজেটিভ হয়েছে। উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের কান্দাল গ্রামে এ সংক্রমণের ঘটনা ঘটে।
উপজেলা প্রশাসন ওই বাড়িটি লক ডাউন করেছেন।
আক্রান্তরা হলেন, ওই গ্রামের ছালে আহম্মদের মেয়ে সায়মা আক্তার (১৬), ছেলে ইয়াসির আরাফাত (১২)।
উপজেলা প্রশাসন, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের ছালে আহম্মদের স্ত্রী ও সন্তানরা নোয়াখালী জেলার মাঈজদীর একজন চিকিৎসকের শরনাপন্ন হয়ে চিকিৎসা নেন। পরে ওই চিকিৎসক করোনা পরীক্ষায় পজেটিভ হন এবং তিনি চিকিৎসাধীন রয়েছেন। এ সূত্র ধরে তাঁর অধীনে চিকিৎসাধীন রোগীদের মধ্যে এই পরিবারের ৪ সদস্যের নমুনা সংগ্রহ করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর একটি টীম। এদের মধ্যে ২ জন করোনা পরীক্ষায় পজেটিভ হয়।
কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস কার্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে নতুন সংক্রমিত দুজনের পজিটিভ পজ টিভ রিপোর্ট প্রকাশ করা হয়েছে।
নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব নতুন শনাক্তদের নাম পরিচয় নিশ্চিত করে বলেন, চিকিৎসক আক্রান্ত্রের খবর পেয়ে কাঁর অধীনে চিকিৎসাধীন থানা ওই পরিবারকে গত ১০ থেকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। নমুনা সংগ্রহ করা ৪ জনের মধ্যে দুইজনের রিপোর্ট পজেটিভ আসায় তাদের চিকিৎসায় বাড়িতেই আইসোলেশনের ব্যবস্থা করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল বলেন, খবর পেয়ে ৪ জনের নমুনা সংগ্রহ করে ওই পরিবারকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদেরমধ্যে পরীক্ষায় দুইজনের শরীরে করোনা সংক্রমনের প্রমান মেলায় ওই বাড়িটি লক ডাউন করা হয়েছে। পাশাপাশি তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে তাদেরকে নজরদারিতে রাখা হয়েছে। এছাড়াও তাদেরকে নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..