1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২১ মে ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক এবং পরিপূর্ণ বাঙালি : ড.কলিমউল্লাহ রামু চেইন্দা এলাকায় ২০,০০০ পিস ইয়াবাসহ একজন’কে গ্রেফতার। ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৭জন গ্রফতার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী যশোর জেলা সংসদের একাবিংশ সম্মেলন জীবননগর থানা পুলিশের হাতে ফেন্সিডিলসহ আটক ১ বোনারপাড়ায় রেল কর্মকর্তাদের লাঞ্ছিত করার প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিকের বিক্ষোভ সমাবেশ যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ পিরোজপুরের ইন্দুরকানীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু সোনাগাজীতে “স্মৃতি চির অম্লান” বইয়ের মোড়ক উম্মোচন করেন- লিপটন। বঙ্গবন্ধুর নেতৃত্বে রাষ্ট্রভাষা আন্দোলন ও বাংলার বিশ্বব্যাপ্তি : ড.কলিমউল্লাহ

নাসিরনগরে কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রীর ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ১০৪ বার

মোঃ অাব্দুল হান্নান,নাসিরনগন,ব্রাহ্মণবাড়িয়া, জেলার নাসিরনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এক সপ্তাহ থেকে অব্যাহতভাবে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক ( সাবেক কেন্দ্রীয় মহিলা লীগের সহসম্পাদক, ঢাকা দক্ষিণ এম বি কানিজ অসহায়, কর্মহীন, হতদরিদ্র পরিবারের শত শত মানুষের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

কয়েকদিনে তিনি উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক, আতুকোড়া, সিংহগ্রাম, বুড়িশ্বর ইউনিয়নের বিভিন্ন গ্রামে, সদর ইউনিয়নের সদর সহ বিভিন্ন গ্রামে, কুন্ডা, তুল্লাপাড়া, দাঁতমন্ডল সহ বিভিন্ন এলাকায়,ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

বাংলাদেশ যুব-মহিলা লীগের কেন্দ্রীয় এই নেত্রী ঢাকার মোহাম্মদপুর, ফার্মগেট, মিরপুর, শাহাবাগ মোড়, কাওরান বাজার সহ বিভিন্ন এলাকায় অসহায়, ছিন্নমূল, হত দরিদ্র, কর্মহীনদের মাঝে কয়েক দাপে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করছেন।

বঙ্গবন্ধুর আদর্শের এই করোনা যুদ্ধা জানান, নাসিরনগরের বুড়িশ্বরে জাতির জনকের একনিষ্ঠ সেবক, সাবেক মন্ত্রী এডভোকেট সায়েদুল হকের ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত প্রাণ আদর্শের সৈনিক মরহুম আবু তাহেরের কন্যা আমি। আমার বাবা চরম দুর্দিনে বাংলাদেশ আওয়ামীলীগ নাসিরনগর উপজেলা সেবা প্রদান করেছেন। আমিও সারাজীবন আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী হয়ে আমার ইউনিয়ন, উপজেলা তথা সারা বাংলাদেশের অসহায়, মেহনতি মানুষদের পাশে আমার সাধ্যমত সেবা দিয়ে যেতে চাই।

দেশের এ দুর্দিনে আমার সাধ্যমত চেষ্টা করবো যতটুকু মানুষের সেবা করা যায়। ইতিমধ্যে নাসিরনগর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে আমার উপহার আমি পাঠিয়েছি। বাকী ইউনিয়নের অসহায়দের মাঝেও এ ত্রাণ ও উপহার আগামীকাল বা পরশুর মধ্যে পৌঁছে যাবে।তিনি বলেন অসহায়,কর্মহীন মানুষের জন্য আমার এ উপহার প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..