1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি

ভৈরবে কুখ্যাত ডাকাত মনির গ্রেফতার।

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ২১৫ বার

মুহাম্মদ কাইসার হামিদ, হাওড় অঞ্চল প্রতিনিধি :

ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে ডাকাতির সাথে সরাসরি জড়িত থাকার অভিযোগে মনির (৩৫) নামে এক কুখ্যাত ডাকাতকে অবশেষে আটক করেছে পুলিশ। মনির নরসিংদী জেলার রায়পুরা উপজেলার কাচাকান্দা গ্রামের মহিবুল্লাহর ছেলে। গতকাল শনিবার (১৬মে) মনিরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, কিশোরগঞ্জের ভৈরব সার্কেলের এএসপি রেজওয়ান দ্বীপু’র দিক নির্দেশনায় ঢাকা রেঞ্জ ও কিশোরগঞ্জ জেলার একাধিক শ্রেষ্ঠ পদক প্রাপ্ত সাহসী পুলিশ অফিসার কুলিয়ারচর থানার এস আই আবুল কালাম আজাদ তথ্য প্রযুক্তির সহায়তায় ভৈরব থানা পুলিশ ফোর্স ও ভিকটিম মোঃ শফিকুর রহমানকে সাথে নিয়ে ভৈরব থানার ডাকাতী মামলা নং- ১৫ (৪) ২০ এর কুখ্যাত ডাকাত মনিরকে গত ১৫ এপ্রিল শুক্রবার বিকালে ভৈরব বাজার থেকে আটক করে।

আটককৃত মনিরের তথ্য অনুযায়ী ভৈরব কালিকাপ্রসাদ উত্তরপাড়া তার বাসা থেকে ডাকতীকৃত মালামালের মধ্যে দুইশত টাকার নোট ১১টি, মোবাইল সেট দুইটি, দুইটি আংটি, একটি আইফোন, একটি স্যামসাং গ্যালাক্সি সেট ও ডাকাতির কাজে ব্যবহৃত ১৫টি টর্সলাইট উদ্ধার করে ডাকাতি মামলার রহস্য উদঘাটন করেন।

এস আই আবুল কালাম আজাদ বলেন, এই ডাকাত চক্রটি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর, ভৈরব হাইওয়ে রোডে গভীর রাত্রে যাত্রীদের প্রাইভেট কার, মাইক্রোবাস, মোটর সাইকেল ও অন্যান্য গাড়ি আটকাইয়া গাড়ি সহ যাত্রীদেরকে ফাঁড়ির রোডে নিয়ে গিয়ে তাদের কাছে যা কিছু পাওয়া যায় সব লুন্ঠন করে নিয়ে যাওয়াই তাদের দীর্ঘদিনের পেশা। এই ডাকাত চক্রটি দীর্ঘদিন ধরা না পরার কারনে নির্বিঘ্নে বিশেষ করে ভৈরব এলাকায় ডাকাতি করে মানুষকে নিঃস্ব এবং আতঙ্কের মধ্যে ফেলে দিয়েছে। এর আগে ওইদিন ১৫ মে নরসিংদী জেলার রায়পুরা থানা এলাকা থেকে ডাকত দলের সদস্য নূরে আলম নূরা কে গ্রেফতার করা হয়। তার তথ্য অনুযায়ী ভৈরব বাজার থেকে কুখ্যাত ডাকাত মনিরকে আটক করা হয়। বাকিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। দ্রুতই তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ডাকাতী হওয়া মালামাল উদ্ধার সহ ডাকাতীর ঘটনা উদঘাটন করতে পারায় মামলার ভিকটিম মোঃ শফিকুর রহমান ভৈরব সার্কেলের এএসপি রেজওয়ান দ্বীপু, ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, কুলিয়ারচর থানার এস আই আবুল কালাম আজাদ ও মামলার তদন্তকারী অফিসার এস আই মোঃ মহসিন ভূইয়া সহ পুলিশ সদস্যদের প্রতি খুশী হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অপর দিকে কুখ্যাত ডাকাত মনির পুলিশের হাতে আটক হওয়ারপর থেকে ভৈরববাসীর মাঝে সস্তি ফিরে এসেছে।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল শনিবার ভোর ৪টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর ও ভৈরব সীমানার মাঝামাঝি আকবরনগর বাসস্ট্যান্ডে একটি ডাকাতির ঘটনা ঘটে। শনিবার ভোর পৌনে ৪টার দিকে কুলিয়ারচর উপজেলার আদমখার কান্দি গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে মো. শফিকুর রহমান (৪২) নিজস্ব নিশান এক্সট্রাইল জীপ গাড়ী যোগে স্ত্রী সন্তান ও এক অতিথি নিয়ে গ্রামের বাড়ি থেকে তার ঢাকার বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। ভোর ৪টার দিকে আকবরনগর বাসস্ট্যান্ড পৌঁছার সাথে সাথে মুখোশ পড়া অবস্থায় অস্ত্রধারী একদল দুর্ধর্ষ ডাকাত তাদের গাড়ির সামনে একটি গাছের ডুম ফেলে গাড়ির গতিরোধ করে। পরে ডাকাতদলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ির ড্রাইভারকে নামিয়ে ডাকাতদলের এক সদস্য গাড়িটি চালিয়ে রাস্তার পূর্বদিকে একটি রাস্তায় নিয়ে তাদের নিকট থাকা নগদ ৪৫ হাজার টাকা, ৪টি দামী মোবাইল সেট ও স্বর্ণালংকারসহ এক কার্টুন ঔষধ লুট করে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষন পর রাস্তায় দায়িত্বরত কুলিয়ারচর থানার উপ-পুলিশ পরিদর্শক (ভৈরব থানায় অতিরিক্ত দায়িত্বে থাকা) কাজী রকিব ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হতে দেখে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়।

এ ঘটনায় মো. শফিকুর রহমানের গাড়ীর ড্রাইভার মোঃ নাঈম মিয়া বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৫(৪)২০২০ ইং।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..