1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

সোনাগাজী মন্গলকান্দি ইউনিয়ন চেয়ারম্যান বাদলের বিরুদ্ধে অপপ্রচার ।

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৮০ বার

মোহাম্মদ ইকবাল হোসাঈন : সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাদলের বিরুদ্ধে অপপ্রচার ও ষডযন্ত্র শুরু করেছে একটি কুচক্রি মহল, মাদক চুরি ডাকাতি ও সামাজিক অপরাধের বিরুদ্ধে কঠোর অবস্থানের কারনেই মূলত এমন অপপ্রচার শুরু হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব নেয়ার পর থেকেই এলাকায় মাদক সন্ত্রাস চুরি ডাকাতির বিরুদ্ধে কঠোর অবস্থান ঘোষনা করেন বাদল, গ্রাম পুলিশ মেম্বার ও মান্যগন্য ব্যাক্তিদের সহযোগিতা নিয়ে মাদকের স্পট গুলো ভেঙ্গে দেয়া সহ চুরি ডাকাতি রোধে ব্যাপক ভূমিকা পালন করেন, ইতোমধ্যে অনেক মাদক কারবারি ও চোর সন্ত্রাসীকে পুলিশে দিয়েছেন।
চেয়ারমান মোশারফ হোসেন বাদলের ঐকান্তিক প্রচেষ্টায় যখন মঙ্গলকান্দি ইউনিয়ন সন্ত্রাস ও মাদক মুক্ত এলাকায় পরিনত হতে যাচ্ছে এরই মধ্যে তার বিরুদ্ধে একটি কুচক্রি মহল পরিকল্পিত ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ ভিবিন্নভাবে অপ-প্রচার করে যাচ্ছে।

এসব বিষয় নিয়ে যোগাযোগ করলে চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল এই প্রতিবেদক কে জানান, সমালোচকদের অপ-প্রচার ও সমালোচনায় আমি পিচপা হবোনা, আমি জনগনের স্বার্থে কাজ করে যাবো, জননেতা নিজাম উদ্দিন হাজারীর নির্দেশনায় ইউনিয়ন কে মাদক সন্ত্রাস ও চোর ডাকাত মুক্ত করতে এবং জনগনের শান্তি সম্পৃতি রক্ষার স্বার্থে নিবেদিত থাকবো।
চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল আরো বলেন আমার ইউনিয়নে চিহ্নিত কিছু লোক পরিকল্পিত ভাবে আইনশৃঙ্খলার অবনতি করে যাচ্ছে, এদের অন্যতম হলো সাবেক এক চেয়ারম্যানের ছেলে সুজন,রাজাপুর গ্রামের সোহাগ, সমপুর গ্রামের মোমিন, সে মাদক কারবারি গুরা মিয়া সবুজের মাদক বহনকারি হিসাবে পরিচিত। এদের কে আশ্রয় প্রশ্রয় দিচ্ছে অত্র ইউনিয়নের অধিবাসি উপজেলা যুবলীগের একজন সহ-সভাপতি এবং বিএনপির কিছু চিহ্নিত লোক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..