1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি পাবনা সুজানগরে ডিবি পরিচয়ে কসাই থেকে ২৫ কেজি মাংস নিয়ে পলাতক আসামী গ্রেপ্তার

নোয়াখালী সুবর্ণচরে পরকিয়ায় বাধা দেয়ায় সন্ত্রাসী হামলা, আহত ৪

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০
  • ২৫৭ বার

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে পরকিয়া বাঁধা দেয়ায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় নারীসহ আহত হয় ৪ জন। ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলার ৪ নং চরওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চর কাজি মোখলেছ গ্রামের মৃত সফি উল্যাহর বাড়ীতে।

মামলার এজাহারে জানাযায়, চর কাজি মোখলেস গ্রামের মৃত ওবায়দুল হকের পুত্র বেলাল উদ্দিন (২৬) দির্ঘদিন ধরে একই গ্রামের মৃত সফি উল্যাহর পুত্র সেলিমের স্ত্রী তিন সন্তানের জননী সাহনাজের যৌন হয়রানি করে আসছিল। ভুক্তভোগী সেলিম চট্রগ্রামে থাকার সুবাধে বিভিন্ন সময় বেলাল উদ্দিন সাহনাজকে কুপ্রস্তাব দেয় এতে সে রাজি না হলে বিভিন্ন সময় তাকে যৌন হয়রানি করে আসছে। এসব বিষয়ে সেলিম জানতে পেরে প্রতিবাদ করলে বেলাল ক্ষিপ্ত হয়ে ১৬ মে শনিবার দুপুর ২ টায় বেলাল উদ্দিন তার বড় ভাই জামাল উদ্দিন(৪০), বর্তমান ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য আজু মেম্বারের পুত্র ১টি হত্যা মামলা সহ একাধিক মামলার আসামি বাবুল(২৮), ছায়েদুল হকের পুত্র রাজন (৩৫), আব্দুর রহিমের পুত্র রহমান(২২), খলিল উদ্দিন ২৫ (পিতা অজ্ঞাত), সেলিমের পুত্র মাসুম (২৬), সাতাস দ্রোন গ্রামের আমির হোসেনের পুত্র আরিফ(৩০) সহ ৪/৫ জনের অজ্ঞাত সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্রসহ ভুক্তভোগী সেলিমের বাড়ীতে গিয়ে সেলিমকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে খবর পেয়ে সেলিমের পুত্র এবং ছোট ভাই মাঈন উদ্দিন (৩৮), আহসান উল্যাহ (৪০) এবং মাঈন উদ্দিনের স্ত্রী বিবি জয়নব (৩৪) এগিয়ে এলে উপরোক্ত সন্ত্রাসীরা তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত আহত করে এক পর্যায়ে মাঈন উদ্দিন আত্নরক্ষার্থে প্রতিবেশী নোমানের বাড়ীতে আশ্রয় নেয় সেখানেও অভিযুক্তরা মাঈন উদ্দিনকে পিটিয়ে অজ্ঞান করে পেলে যায় এবং নোমানের বাড়ীতে ব্যাপক হামলা ভাংচুর এবং লুটপাট করে। এসময় নোমানের স্ত্রী হোসনেয়ারা বাঁধা দিলে তাকেও মারধর করে এবং তার ঘরে থাকা নগদ টাকা এবং মালামাল নিয়ে চলে যায়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে (করোনার কারনে লকডাউন করায়) প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ী ফিরে আসে।

ভুক্তভোগি সেলিম অভিযোগ করে বলেন, আমার কর্মক্ষেত্র চট্রগ্রাম থাকার সুবাধে ওবায়দুল হকের পুত্র বেলাল উদ্দিন দির্ঘদিন ধরে আমার স্ত্রী সাহনাজকে যৌন হয়রানি করে আসছে, সম্প্রতি আমি বাড়ীতে এলে সব শুনে এর প্রতিবাদ করি এজন্য তারা আজু মেম্বারের পুত্র খুনের মামলা ও একাধিক মামলার আসামী বাবুলসহ স্থানীয় সন্ত্রাসীরা আমাদের পরিবারের ওপর বর্বর হামলা চালায়। আমরা চরজব্বার থানায় একটি এজাহার দায়ের করেছি। ঘটনার বিষয়ে সুষ্ঠ তদন্ত করে অভিযুক্তদের দৃষ্টান্ত শাস্তি দাবী করছি।

এলাকাবাসী বলেন, বর্তমান চর ওয়াপদা ইউনিয়নের সদস্য আজু মেম্বারের ছেলে বাবুল দির্ঘদিন ধরে তার সাঙ্গপাঙ্গ নিয়ে এলাকায় ত্রাসের রাজ্য কায়েম করে আসছে তার বাবা মেম্বার বলে ভয়ে কেউ মুখ খুলেনা। বাবুলের বিরুদ্ধে ১টি খুনের মামলা সহ একাধিক মামলা রয়েছে, জিআর মামলা নং ৫৬০/২০১৭(খুনের মামলা), জিআর ৩৬/২০১৯ (হত্যার উদ্যেশ্য হামলা) এবং সিআর১৮১/২০১৩ মামলা রয়েছে।
আজু মেম্বারের সাথে মুঠো ফোনে আলাপ কালে তিনি বলেন, ছেলেটা আমার কথা শুনে না।

৪নং চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান মনির আহমেদ বলেন, আজু মেম্বারের ছেলে বাবুলের বিরুদ্ধে তার ভগ্নীপতিকে খুনের অভিযোগে একটি হত্যা মামলাসহ ৩/৪ টি মামলা রয়েছে, এরা কেউ বিচার শালিস মানেনা,এধরনের মারধরের বিষয়ে একাধিকবার থানায় বিচার শালিস হয়েছে।

চরজব্বার থানার ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল বলেন, ভুক্তভোগিরা থানায় এসেছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
ভুক্তভোগি সেলিম, মাঈন উদ্দিন, জয়নব বিবি ঘটনার উপযুক্ত বিচারের বাদীতে সংশ্লিষ্ঠ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..