1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক এবং পরিপূর্ণ বাঙালি : ড.কলিমউল্লাহ রামু চেইন্দা এলাকায় ২০,০০০ পিস ইয়াবাসহ একজন’কে গ্রেফতার। ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৭জন গ্রফতার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী যশোর জেলা সংসদের একাবিংশ সম্মেলন জীবননগর থানা পুলিশের হাতে ফেন্সিডিলসহ আটক ১ বোনারপাড়ায় রেল কর্মকর্তাদের লাঞ্ছিত করার প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিকের বিক্ষোভ সমাবেশ যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ পিরোজপুরের ইন্দুরকানীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু সোনাগাজীতে “স্মৃতি চির অম্লান” বইয়ের মোড়ক উম্মোচন করেন- লিপটন। বঙ্গবন্ধুর নেতৃত্বে রাষ্ট্রভাষা আন্দোলন ও বাংলার বিশ্বব্যাপ্তি : ড.কলিমউল্লাহ

নাঙ্গলকোটে সরকারি ত্রাণ চাওয়ায় অটো চালককে পেটালো ইউপি মেম্বার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১২০ বার


মো: আব্দুর রহিম বাবলু, স্টাফ রিপোর্টার:-
কুমিল্লার নাঙ্গলকোটে সরকারি ত্রাণ চাওয়ায় আইয়ুব আলী (৪৫) নামের এক অটোরিক্সা চালককে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে ইউপি সদস্য ইব্রাহিম খলিল ওরফে মধুর বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে উপজেলার মক্রবপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। আহত ওই অটোরিক্সা চালক মক্রবপুর গ্রামের আমজাদ মার্কেট এলাকার মৃত. নোয়াব আলীর ছেলে। 

সম্প্রতি ইউপি সদস্য ইব্রাহিম খলিলের বিরুদ্ধে  তার পছন্দের লোকদের মাঝে চাল বিতরণ সহ নানা অভিযোগও উঠে। 
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকলে মক্রবপুর ইউনিয়ন পরিষদের সামনে বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়রাম্যান গোলাম মুর্তুজা চৌধুরী মুকুল। সে সহায়তা সামগ্রীর জন্য ইউনিয়ন পরিষদে যান অটোরিক্সা চালক আইয়ুব আলী। পরে আইয়ুব ও ৭নং  ইউপি সদস্য ইব্রাহিম খলিলের মধ্যে ত্রাণ চাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মেম্বার ইব্রাহিম খলিল ও গ্রাম্য পুলিশ মিজানসহ ১০-১২ জন মিলে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এ বিষয়ে আহত আইয়ুব আলী বলেন, গত ৪ বছর ধরে একটি বারের জন্য কোনও সরকারি সহয়তা পাইনি। লকডাউন থাকার কারনে রোডে গাড়ি চালাতে পারিনা। পরিবার পরিজন নিয়ে অনেক কষ্ট থাকার কারণে চাল দেওয়ার কথা শুনে ইউনিয়ন পরিষদের যাই। সেখানে গিয়ে ইব্রাহিম মেম্বারের কাছে গিয়ে ত্রাণ চাইলে সে তার লোকজন নিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।  
এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম খলিল বলেন, তিনি আর চেয়ারম্যান মিলে পরিষদের কথা বলতেছেন। এ সময় আইয়ুব গিয়ে তার সাথে উচ্চ বক্য করলে তাকে ধাক্কা দিয়ে অফিস থেকে বাহির করে দি। এর বেশি কিছু না।   
এ বিষয়ে ইউপি চেয়রাম্যানের গোলাম মুর্তুজা চৌধুরী মুকুল বলেন, তিনি ইউনিয়ন পরিষদের যাওয়ার আগে এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে। এখন স্থানীয়ভাবে এটি মিমাংসা করার চেষ্টা চলছে। 
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাটি এই মাত্র শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 
উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..