1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

সুবর্ণচরে কর্মহীন মানুষের মাঝে সমাজসেবক ইসমাইলের উপহার সামগ্রী বিরতণ

  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ৬৩ বার

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ চলমান করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতার, খাদ্য সামগ্রী বিতরণ করেছে সুবর্ণচর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সুবর্ণচর উপজেলা জাতীয়তাবাদী ফোরাম-ঢাকা’র সাধারন সম্পাদক বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ ইসমাইল হোসেন।

মঙ্গলবার (১৯ মে) সকাল ১০ টায় চরওয়াপদা ইউনিয়নের আল আমিন বাজারের পাশে অবস্থিত তার বাড়ীতে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এনায়েত উল্যাহ বাবুল, সিনিয়র সহ-সভাপতি নুরনবী চৌধুরী, সুবর্ণচর উপজেলা যুবদলের সাবেক সভাপতি মীর নিজাম উদ্দিন ফারুক, ৪নং চরওয়াপদা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার আবুল খায়ের, সুবর্ণচর উপজেলা জাতীয়তাবাদী ফোরাম-ঢাকা’র কোষাদক্ষ্য আব্দুল কুদ্দুস, মোঃ ইছমাইল হোসেনের ভাতিজা ছালা উদ্দিন, তরুন ছাত্রনেতা শহিদ এলাহিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্য সামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ এবং নোয়াখালী ৪ আসনের সাবেক সংসদসদস্য কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ শাহজাহানের সার্বিক তত্বাবধানে পুরো নোয়াখালীর মত সুবর্ণচরে ও প্রতিটি ইউনিয়নে আমাদের খাদ্য সামগ্রী বিতরন কাজ চলমান আছে,নেতাকর্মীরা সে অনুযায়ী কাজ করছে। দূর্যোগে কর্মহীন মানুষের পাশে থাকতে আমরা বদ্ধপরিকর, এসব কার্যক্রম চলামান থাকবে, দেশের যে কোন মহামারি এবং দূর্যোগপূর্ণ মুহুর্তে অসহায় মানুষের পাশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলসহ অঙ্গসংগঠন পাশে ছিল, আছে, থাকবে”। পরে তারা ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ইসমাইল হোসেন , মুঠো ফোনে জানান, কর্মহীন মানুষেরা মানবেতর জীবর যাপন করছে, আমি চেষ্টা করেছি, এভাবে যে যার সামর্থ্য অনুযায়ী এগিয়ে এলো মানুষের দূর্ভোগ কমে যাবে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..