ভৈরবে এমপি পাপন এর খাদ্য সামগ্রী বিতরন

এর আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ও দরিদ্র ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । আজ বৃহস্পতিবার দুপুরে কমলপুর নিউ টাউন এলাকায় অবস্থিত বেক্সিমকো ফামার্সিউটিক্যাল অফিস চত্বরে স্থানীয় সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরন করেন ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের এপিএস ২ সাখাওয়াত উল্লাহ, উপজেলা নিবার্হী কর্মকর্তা লুবনা ফারজানা, পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ ।

এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া বলেন, নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে কর্মহীন ৫ হাজার মানুষের মাঝে ৫ কেজি করে চাল,১ কেজি তেল,১ কেজি ডাল ও ২ টি করে প্রত্যেক পরিবারকে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । এর আগে ও নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । তাছাড়া ভৈরবের সরকারি-বেসরকারি সকল হাসপাতালের চিকিৎসকদেরকে হ্যান্ড গ্লাভস,মাস্ক ও পিপিইসহ সকল ধরনের সরজ্ঞামাদি বিতরন করা হয়েছে । এ সময় তিনি ভৈরববাসীর উদ্দ্যেশ্যে বলেন,আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন কেউ বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না ।

এছাড়া করোনা ভাইরাস মোকাবেলায় বিসিবি সভাপতির পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে বলেও তিনি জানান । এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা সরকারের পক্ষ থেকে ভৈরবে ১২ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । এছাড়া ওমএমএসের চাল বিতরন ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে এবং এ সহায়তা অব্যাহত আছে ।

Leave a Reply

Your email address will not be published.