1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি পাবনা সুজানগরে ডিবি পরিচয়ে কসাই থেকে ২৫ কেজি মাংস নিয়ে পলাতক আসামী গ্রেপ্তার

ভৈরবে মহাসড়ক থেকে বিপুল পরিমান গাঁজাসহ ৩ টি গাড়ি জব্দ।। আটক ৭

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২১৬ বার

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা সিলেট মহাসড়কে সৈয়দ নজরুল সেতুর টোল প্লাজার নিকটে নাটাল মোড়ে আজ বৃহস্পতিবার বিভিন্ন সময় বিশেষ অভিযান পরিচালনা করে ৮১ কেজি গাঁজাসহ ৭ জন পাচারকারী কে আটক করে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্প। এসময় পাচারকারীদের মাঝে একজন নিজেকে মানবাধিকার কর্মী দাবী করে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেটকার ও পিকআপ করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয়।

এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে আজ নাটালের মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকেন। এসময় তল্লাশী করে ৮১ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক পাচারের জন্য ব্যবহৃত ২ টি পিক ভ্যান ও একটি প্রাইভেটকার জব্ধ করা হয়। আটককৃত আসামীরা হলো- মইনুর রশিদ চৌধুরী (৩৫), পিতা-হারুনুর রশিদ চৌধুরী’, সাং-রুদ্র গ্রাম, থানা-নবীগঞ্জ, জেলা-হবিগঞ্জ, মোঃ জহির আলী (৩৬) পিতা-মৃত আব্দুল নুর, সাং-দোলনা, থানা-চুনারুঘাট, মোঃ শামিম শেখ (২৪), পিতা-নূরুল আমিন শেখ, সাং-কলা পাটুয়া, থানা-কালিগঞ্জ, জেলা-গাজীপুর, মোঃ মোবারক হোসেন (২২), পিতা-মোঃ হানিফ, সাং-সুলতানপুর, থানা-পলাশ, জেলা-নরসিংদী, শামিম (২৩), পিতা-লোকমান হোসেন, সাং-শাওরাইট, থানা-কালিগঞ্জ, জেলা-গাজীপুর, মোঃ আলমগীর (২৩), পিতা-মোঃ শাহবুদ্দিন, সাং-কোদালীয়া, থানা-পাকুন্দিয়া, জেলা-কিশোরগঞ্জ, মোঃ জনি (১৮), পিতা-মোঃ রফিক মিয়া, সাং-শায়েস্তাগঞ্জ, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ’দ্বয়কে মাদক বিক্রির নগদ ১৩৬০০ টাকাসহ আটককরা হয়।

উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৪১,৪৩,৬০০/- টাকা। আসামী মঈনুর রশিদ চৌধুরী’কে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ মানবাধিকার অফিসের ভূয়া আইডি কার্ড ব্যবহার করে মাদকদ্রব্য এর চালান নিয়ে দেশের বিভিন্ন এলাকায় পাইকারী বিক্রি করত। ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় পৃথক পৃথক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..