1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

আমি যতক্ষণ বেঁচে আছি আল্লাহর রহমতে বগাদানায় কেউ না খেয়ে মরবেনা; ছোট জামাল।

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৬৬ বার

গাজী মোহাম্মদ হানিফ, ফেনী থেকে:-

বিশ্বব্যাপী বিস্তারলাভ করা মরণব্যাধি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের ঘরেঘরে খাদ্য ও ঈদ সামগ্রী পৌঁছে দিলেন- সোনাগাজী উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন (ছোট জামাল)। ২১শে মে বৃহস্পতিবার সকালে বগাদানা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে দুস্থ অসহায় ১৫০টি পরিবারের মাঝে তিনি এই খাদ্য ও ঈদ সামগ্রী তুলে দেন।

জামাল উদ্দিন জানান- তার মেজো ভাই সৌদি আরব প্রবাসী, দাম্মাম আওয়ামী যুবলীগের সভাপতি মোল্লা নাসিরুদ্দিনের সহযোগিতায় দেড়’শ পরিবারে মাঝে এই ঈদ উপহার দেওয়া হয়।

প্রতি পরিবারকে ৫কেজি করে চাউল, ২কেজি সেমাই, ১কেজি আলু, ১কেজি চিনি দেয়া হয়েছে। এই নিয়ে অষ্টম দফায় ৭’শ পরিবারে মাঝে খাদ্য ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

যুবলীগ নেতা জামাল উদ্দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপিকে ধন্যবাদ জানিয়ে বলেন- মাননীয় প্রধানমন্ত্রীর সময়োচিত সিদ্ধান্তে বাংলাদেশ করোনা মোকাবেলায় সফল হবে- ইনশাআল্লাহ। সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি আমাদের প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারী এমপি’র ব্যাপক ত্রাণ সহায়তায় অসহায় মানুষজন পর্যাপ্ত ত্রাণ পেয়ে ভালো আছে। জামাল উদ্দিন আরো বলেন- আমি যতদিন জীবিত আছি বগাদানায় কেউ না খেয়ে মরবেনা, আপনাদের খাদ্য সহায়তা প্রয়োজন হলে আমাকে জানাবেন।

খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণকালে- ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম রুবেল সহ ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..