1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামে তথ্য সংগ্রহকালে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক শফিকুল ইসলাম নওগাঁয় র‍্যাবের হেফাজতে  সুলতানা জেসমিন নামে এক ভূমি অফিস সহকারীর  মৃত্যু নর্থ- সাইপ্রাস বাংলাদেশ কমিউনিটির “মহান স্বাধীনতা দিবস উদ্যাপন ২০২৩ “ বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণটি ছিল বাঙালির মুক্তি ও স্বাধিকার অর্জনের মূলমন্ত্র: ড.কলিমউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে অভিযান শিক্ষা কর্মসূচির উদ্দ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান । রংপুরের গঙ্গাচড়ায় চিরকুট লিখে কিশোরীর আত্মহত্যা ভৈরব থেকে ৩৮ কেজি মাদকদ্রব্য গাঁজা পাচারকালে ০১ মাদক কারবারীকে আটক টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এর বিদায়: নবাগত অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ মহিউদ্দিন আহমদ কে বরণ। দেশ ও প্রবাসের সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম ফসলি জমি দখল করে মাটি বিক্রি, থানায় অভিযোগ

ভৈরবে যুবকদের উদ্যোগে ত্রান বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৮৯ বার

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশে চলছে অঘোষিত লক ডাউন। এ পরিস্থিতিতে শুধু অফিস আদালতই নয় বন্ধ রয়েছে সকল কর্মক্ষেত্রও। ফলে খেলে খাওয়া মানুষ গুলো কর্মহীন হয়ে পড়েছে প্রায় দুমাস ধরে। এহেন পরিস্থিতিতে সমাজের মহৎ বিত্তবানদের সহযোগিতাই যেন তাদের একমাত্র সম্ভল। এমন পরিস্থিতিতে কিশোরগঞ্জের ভৈরবে পৌর এলাকার ৪নং ওয়ার্ডের কমলপুর মধ্যপাড়ার ফয়সাল আলমের আহবানে যুবকদের উদ্যোগে অত্র ওয়ার্ডের মহৎ বিত্তবানদের আর্থিক সহযোগিতায় ৪২০ জন হতদরিদ্র ও খেটে খাওয়া কর্মহীন পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়। আজ শুক্রবার সকালে প্রচেষ্টা যুব সংগঠন ও তরঙ্গ বয়েজ ক্লাবের যুবকরা ত্রান সামগ্রী নিজ উদ্যোগে ঘরে ঘরে পৌছে দেয়।

এই সময় প্রচেষ্টা যুব সংঘের যুবকদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ হানিফ মিয়া, মহসিন মিয়া,
নাজমুল হক, সায়মন মিয়া এবং তরঙ্গ বয়েজ ক্লাবের যুবকদের মধ্যে সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মোঃ রুবেল মিয়া,
জুনাইদ হোসেন, আবিদ মিয়া ও সোহাগ মিয়া প্রমুখ।

বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, অাধা কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি তেল, ১ কেজি আলু, ১ প্যাকেট সেমাই, চিনি আধা কেজি ইত্যাদি নিত্য প্রয়োজনীয় পন্য দেওয়া হয়। এসময় দেশের এই ক্রান্তিলগ্নে এলাকার সকল প্রকার সহযোগিতা ও উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে এলাকার যুবকরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..