1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

দুই ঘণ্টার ব্যবধানে মা-ভাইকে হারালেন এমপি নিজাম হাজারী।

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০
  • ১২৩ বার


ইকবাল হোসাঈন : দুই ঘণ্টার ব্যবধানে ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারীর মা দেলাফরোজ বেগম ও বড় ভাই জসিম উদ্দিন হাজারী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (২৪ মে) দুপুর ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির বড় মেয়ের বাসায় মা দেলাফরোজ বেগম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
পরিবার ও স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে দেলাফরোজ বেগম বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। তিনি রাজধানী ঢাকা ও সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি চার ছেলে ও তিন মেয়ের জননী।

এর আগে শনিবার (২৩ মে) রাতে বুকে ব্যথা অনুভব করলে নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারীকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৪ মে) সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। শহরের মাস্টারপাড়ায় লমি হাজারী বাড়ির পারিবারিক কবরস্থানে মা-ছেলের দাফন সম্পন্ন হবে।
মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শোকের ছায়া নেমে এসেছে ফেনীর রাজনৈতিক অঙ্গনেও।
এমপি নিজাম উদ্দিন হাজারীর চাচাতো ভাই ও ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী জানান, তাদের মরদেহ ঢাকা থেকে ফেনীতে আনা হচ্ছে। পরে পরিবারের সঙ্গে কথা বলে জানাজার সময় নির্ধারণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..