1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব

বেলাবতে সি আই পি এ এইচ আসলাম সানীর পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ ঃ

  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০
  • ৯৩ বার

বেলাব হতে এম হোসেন নীলুঃ

নরসিংদীর বেলাবতে বিকেএমইএ এর সাবেক প্রথম সহ-সভাপতি ও ক্রোণী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অহিদুল হক আসলাম সানীর সৌজন্যে নরসিংদীর বেলাবতে মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় লকডাউনে বন্দী থাকা নিম্ম ও মধ্যবিত্ত ২৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার ও শনিবার এ দুইদিনে উপজেলার ০৮টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ডে, বেলাব উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মিরা আসলাম সানীর পক্ষে ঈদ উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন।
বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শমসের জামান ভূইয়া রিটন এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।কিতরণে সার্বক্ষনিক পর্যবেক্ষনে ছিলেন জেলা আওয়ামী যুবলীগের গ্রন্থ্যনা ও প্রকাশনা সম্পাদক অলি মাহমুদ।
ঈদ উপহার সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারের জন্য ২ প্যাকেট সেমাই, ২ কেজি পোলাও চাল, এক কেজি চিনি ও হাফ কেজি গোড়া দুধসহ প্যাকেট উপজেলার নিম্ম ও মধ্যবিত্ত আড়াই হাজার পরিবারের বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। ক্রনি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এ এইচ আসলাম সানী জানান আমি এবং আমার সহধর্মিনী ও ক্রনী গ্রুপের চেয়ারম্যান নিলা হোসনে আরার সাধ্যমত নিম্ন ও মধ্যবিত্ত পরিবাবের মাঝে বেলাব উপজেলার আড়াই হাজার মানুষকে ঈদ উপহার প্রদান করেছি।নারায়নগঞ্জ ও অন্যান্য এলাকায় আরো আড়াই হাজার প্যাকেটসহ মোট পাঁচ হাজার প্যাকেট বিতরণ করা হয়েছে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..