1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি পাবনা সুজানগরে ডিবি পরিচয়ে কসাই থেকে ২৫ কেজি মাংস নিয়ে পলাতক আসামী গ্রেপ্তার

করোনার কাছে হার মানছে হাজার কোটি টাকার মালিক, চলে যাচ্ছে পরপারে।

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৫৭ বার

মোশাররফ হোসেন নিলুঃ কোটি টাকার ধন সম্পদ আর ইহকালের প্রচুর ক্ষমতা থাকা সত্বেও ঠেকানো যাচ্ছে না করোনার ভয়াবহতা। মহামারি করোনার প্রভাবে সব কিছু রেখে অনেকেরই চলে যেতে হচ্ছে পরপারে। সারা বিশ্ব আজ এক অদৃশ্য ভাইরাসের কাছে জিম্মি। একমাত্র সৃষ্টি কর্তাই পারেন তার প্রকৃত সমাধান।
এনভয় গ্রুপের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়েছেন
হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ,
গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা শনাক্ত
অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী করোনা শনাক্ত
শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠি এস আলম গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম মাসুদের মা, ৫ ভাই এবং ছেলে করোনায় আক্রান্ত। এদের মধ্যে বড় ভাই মোরশেদুল আলম মারা গেছেন।
শমরিতা হাসপাতাল, সন্ধানী লাইফ সহ বেশ কিছু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হাজী মো. মকবুল হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।
ডেপুটি স্পিকার ফজলে রাব্বীর স্ত্রী করোনায় নিহত।
শীর্ষস্থানীয় ব্যবসায়ী ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী এবং সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন।
শত কোটি টাকার মালিক হয়ে ও কোন এক অদৃশ্য ভাইরাস এর কবলে আজ কত অসহায় আল্লাহর সৃষ্ট এই মানব জাতি।
তাদের তুলনায় আমাদের মত এই নগন্য মানুষদের কে আল্লাহপাক এখনও আমাদেরকে সুস্থ ও জিবিত রেখেছেন, সে জন্য সৃষ্টি কর্তার প্রতি জানাই হাজারও শুকরিয়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..