1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ২২ মার্চ ২০২৩, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু বাঙালি চেতনার এক অনন্য প্রতিষ্ঠানের নাম: ড.কলিমউল্লাহ আজ প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী ভৈরব প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকসহ ৫ জন নামধারী সাংবাদিক ও ২৪ জন অসাংবাদিক সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা। নিহত সেনা সদস্য নাজিম উদ্দিনের দাফন সম্পন্ন রংপুরের গঙ্গাচড়ায় চার বছরের কণ্যা শিশুকে ধর্ষণের অভিযোগে (৫৫) বছরের বৃদ্ধা আটক সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের নবীন বরণ অনুষ্ঠিত মৃত্যুর মুখে দাঁড়িয়েও বীর শহীদদের রক্তের সঙ্গে বেইমানি করেননি বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ খুচরা পর্যায়ে বিদ্যুতের দাম বৃদ্ধি, ১ মার্চ মাস থেকেই কার্যকর আজ বিশ্বনাথে ছাত্রলীগের নতুন নেতৃত্বের কর্মসূচী কবি এস.পি.সেবু ভৈরবের একজন প্রথিতযশা সাংবাদিক আব্দুল হালিম

বিশিষ্ট শিল্পপতি আঃ মোনায়েম এর মৃত্যুতে চাতলপাড় উলামা পরিষদের শোক প্রকাশ।

  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০
  • ১৫০ বার

মোঃ অাব্দুল হান্নানঃদেশের সফল শিল্পপতি ও আন্তর্জাতিক ব্যাবসায়ী, আব্দুল মোনেম গ্রুপ অব কোম্পানিরপ্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্রাক্ষণবাড়িয়া জেলার কৃতি সন্তান, বহু মাদ্রাসা মসজিদ নির্মাতা আলহাজ্ব মোঃ আব্দুল মোনায়েম বার্ধক্যজনিত কারনে আজ ৩১ মে ২০২০ রোজ রবিবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময়ে রাজধানীর
সি এইচ এম হাসপাতালে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি,,,,রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনি সহ দেশে-বিদেশে বহু গুণ গ্রাহী রেখে গেছেন।
আজ বাদ মাগরিব তার নিজ জেলা ব্রাক্ষণবাড়িয়ার বিজেশ্বর গ্রামে তার প্রতিষ্ঠিত মাদরাসা-মসজিদ কম্পপ্লেক্স প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্হানে দাফন করা হবে।

তার মৃত্যুতে ব্রাক্ষনবাড়িয়ার ঐতিহ্যবাহী দীনি সংগঠন চাতলপাড় উলামা পরিষদের সভাপতি মাওলানা কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন সুবহানী এক যৌথ বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে নেতৃবৃন্দ বলেন আমরা ব্রাক্ষণবাড়িয়া বাসী একজন অভিভাবক ও অতি আপনজনকে হারালাম।
তার মৃত্যুতে ব্যাবসায়ী অঙ্গণে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরন হবার নয়। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেনএবং দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। আল্লাহ মরহুমের দ্বীনি খেদমত কবুল করুন আমীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..