1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে র‍্যাব-১৪।

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৭৪ বার

এম আর ওয়াসিমঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের টোল প্লাজা এলাকা থেকে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেন্সিডিল ও ০১ টি কাভার্ড ভ্যান’সহ ০৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্প।

র‍্যাব সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে ঢাকা’সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারী ও খুচরা বিক্রয় করে থাকে।

উক্ত তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারী চালানো হলে তথ্যের সত্যতা পাওয়া যায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, আজ সকালে কতিপয় মাদক ব্যবসায়ী হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা হতে হলুদ রংয়ের কাভার্ড ভ্যানে করে মাদকদ্রব্যের একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার ঢাকা-সিলেট মহাসড়কের উপর সকাল ৯ টায় একটি কভার্ড ভ্যান তল্লাশী করে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেন্সিডিল ও ০১ টি কাভার্ড ভ্যান’সহ ০৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক কৃতরা হলো-ঝালুকাঠি জেলার বাসন্দা এলাকার মোঃ ফজলে আলীর পুত্র রানা মিয়া, নাটোর জেলার হাট সিংহার্দ এলাকার মোঃ দুলাল মিয়ার পুত্র মান্না মিয়া, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার রিয়াজ নগর এলাকার মোঃ মধু মিয়ার পুত্র সাজন মিয়া ও একই থানার কালিকাপুর এলাকার মোঃ বেল্লাল মিয়ার পুত্র রিপন মিয়া।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যান ও মাদক বিক্রর নগদ ২৪,৫০০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৫১,৭০,৫০০ টাকা। ধৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..