1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এইচএসসির ফল প্রকাশ আগামীকাল, যেভাবে জানা যাবে ফল রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক

ভৈরবে আবারও লকডাউন, আক্রান্ত ২০০।

  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ৬৯ বার


ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দ্রুতগতিতে বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা। তাই সংক্রমণ ঠেকাতে উপজেলাটি আবারও লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন ও ব্যবসায়ী সংগঠন চেম্বার অব কমার্স ইন্ডাস্টিজ। গত শুক্রবার থেকে আগামী ২০ জুন পর্যন্ত ফার্মেসী, হাসপাতাল, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া বাকিসব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, ভৈরবে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় এ লকডাউন ঘোষণা করা হয়েছে। জরুরি সেবাসমূহ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী ছাড়া বাকি সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। তবে ধান চালের আড়ৎ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এবং পেঁয়াজ রসুনের আড়ৎ ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত খোলা থাকবে বলে তিনি জানান।

এদিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বুলবুল আহমেদ জানান, গত ২৪ ঘন্টায় ৪৪ জনের নমুনা পরীক্ষায় ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের বাড়ি আমলাপাড়া, চন্ডিবের, কমলপুর, রানীবাজার, জগন্নাথপুর, ভৈরবপুর, কালিকাপ্রসাদ, পলতাকান্দায়।
তিনি আরও জানান, এ পর্যন্ত উপজেলায় মোট ১৩৪৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১০৭৩ জনের রিপো্র্ট এসেছে। তাদের মধ্যে ২০০ জনের করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৬ জন। মৃত্যু হয়েছে চারজনের। এছাড়া উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আওলাদ হোসেন সওদাগরসহ ১৩ জনের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..