1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

নাসিরনগরে টর্নেডোতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে এমপির নগদ টাকা ও টিন বিতরণ।

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৭৪ বার

নাসিরনগরের ক্ষতিগ্রস্থদের খোঁজ নিয়েছেন শেখ হাসিনা, জানিয়েছেন – এমপি সংগ্রাম

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) : নাসিরনগরে হঠাৎ করে বয়ে যাও ঘূর্ণিঝড়ে শতাধিক ক্ষতিগ্রস্থদের খোঁজ খবর নেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য জননেতা জনাব বদরুদ্দোজা মো:ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মহোদয়ের মাধ্যমে। গতকাল সকাল সোয়া ৮ ঘটিকার সময় বয়ে যাওয়া ক্ষতিগ্রস্থ এলাকা ৭ জুন ২০২০ রোজ রবিবার পরিদর্শনে আসেন মাননীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মো:ফরহাদ হোসেন সংগ্রাম ।

এ সময় তিনি বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন নাসিরনগরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পর্যাপ্ত সহায়তা দেওয়া হবে।তাহাদের আতঙ্কিত বা ভয় পাওয়ার কিছু নেই। আমাদের সরকার ক্ষতিগ্রস্থদের পাশে আছে। এমপি ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং প্রধানমন্ত্রীর নির্দেশে যথেষ্ট পরিমাণ ত্রাণের ব্যবস্থা করা হয়েছে বলে জানান।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সার্বক্ষণিক আপনাদের পাশে আছে।এই ক্ষতিগ্রস্থদের জন্য – মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং এমপি মহোদয়ের সহযোগিতায় ক্ষতিগ্রস্থ ১০৬টি পরিবারের জন্য ২০০ব্যান্ডিল টিন,নগদ ৮ লক্ষ টাকা, ৫ হাজার কেজি চাউলের ব্যবস্থা করা হয়েছে।

আজ দুপুর ১ঘটিকার সময় জেলা প্রশাসক ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ ,উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী, সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ। সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..