1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২১ মে ২০২২, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক এবং পরিপূর্ণ বাঙালি : ড.কলিমউল্লাহ রামু চেইন্দা এলাকায় ২০,০০০ পিস ইয়াবাসহ একজন’কে গ্রেফতার। ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৭জন গ্রফতার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী যশোর জেলা সংসদের একাবিংশ সম্মেলন জীবননগর থানা পুলিশের হাতে ফেন্সিডিলসহ আটক ১ বোনারপাড়ায় রেল কর্মকর্তাদের লাঞ্ছিত করার প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিকের বিক্ষোভ সমাবেশ যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ পিরোজপুরের ইন্দুরকানীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু সোনাগাজীতে “স্মৃতি চির অম্লান” বইয়ের মোড়ক উম্মোচন করেন- লিপটন। বঙ্গবন্ধুর নেতৃত্বে রাষ্ট্রভাষা আন্দোলন ও বাংলার বিশ্বব্যাপ্তি : ড.কলিমউল্লাহ

লাল সবুজের দেশ পত্রিকার অনলাইনে সংবাদ প্রকাশ; নাঙ্গলকোটে ৮ বছরের শিশু ধর্ষন। অবশেষে মামলা নিলো পুলিশ।

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৯৫ বার

ভ্রাম্যমান প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোটে ৮ বছর বয়সী এক শিশু মাদ্রাসা পড়ুয়া আপন জেঠাতো ভাই কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন। অভিযুক্ত ওই ধর্ষকের নাম আশরাফুল ইসলাম মাহিন (১৯)। সে উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের কেকৈয়া গ্রামের সৌদি প্রবাসী আলা উদ্দিনের একমাত্র ছেলে এবং জোড্ডা মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় রবিবার শিশুটির পরিবার থানায় গেলেও অদৃশ্য কারণে মামলা না নিয়ে তাদেরকে সোমবার (আজ) থানায় যেতে বলে নাঙ্গলকোট থানা পুলিশ। দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার অনলাইনে সংবাদ প্রকাশের পর অবশেষে এ ঘটনায় সোমবার বিকেলে মামলা নিয়েছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, ধর্ষিত শিশু ও অভিযুক্ত ধর্ষক আপন চাচাতো-জেঠাতো ভাইবোন। এই সুবাধে ধর্ষক মাহিন তার চাচাদের ঘরে ঘুমাতো এবং ধর্ষিত ওই শিশু (৮) পাশের কক্ষে তার অসুস্থ দাদির কাছে ঘুমাতো। এ সুযোগে মাহিন মুখ চেপেধরে একাধিকবার ওই শিশুটিকে ধর্ষণ করে। গত ৩০ মার্চ রাতে ধর্ষণের ফলে শিশুটির গোপনাঙ্গে ব্যাথা ও রক্ত বের হলে পরেরদিন শিশুটির মা দৌঁলখাড় ইউপি স্বাস্থ্যকেন্দ্র থেকে মেয়েকে প্রাথমিক চিকিৎসা করায়। কিন্তু শিশুটি ভয়ে তাকে ধর্ষণের বিষয়টি কাউকে বলেনি। এরপর ঈদুল ফিতরের দিন রাতে শিশুটির মা তার বাপের বাড়িতে যাবে বলে শিশুটিকে তার দাদুর সাথে ঘুমাতে বলে। তখন মেয়েটি তার দাদুর সাথে ঘুমাতে অপারগতা প্রকাশ করে জানায়, দাদুর সাথে ঘুমালে অভিযুক্ত মাহিন তার সাথে খারাপ কাজ করে।

এ ঘটনায় ধর্ষিত শিশুটির মা বলেন- আমার নিষ্পাপ মেয়ের এমন সর্বনাশকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ঘটনায় ধর্ষকের মা কাজল বেগমের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত ধর্ষক ও তার মায়ের সাথে বলা সম্ভব হয়নি। প্রতিবারই একটি মেয়ে কল রিসিভ করে তার মা ও ভাই বাড়িতে নেই বলে জানায়।

এ ঘটনায় সোমবার দুপুরে মুঠোফোনে সাংবাদিক পরিচয়ে ‘থানায় কোন মামলা হয়েছে কিনা’ জানতে চাইলে নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন- কিসের তথ্য, কি অভিযোগ, কিসের মামলা? তথ্য লাগলে আপনি থানায় আসেন, তথ্য দিবো। তবে, রবিবার সন্ধ্যায় ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী এ বিষয়ে ধর্ষিত শিশুর পরিবার রবিবার থানায় এসেছে এবং তিনি তাদেরকে সোমবার (আজ) আসতে বলেছে বলে ঢাকা সাংবাদিক ইউনিয়ের প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইনকে জানিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ওয়ায়দুল হক জানান, এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে অভিযোগ দায়ের করেছেন। আমরা অভিযুক্ত কিশোরকে আটকের প্রচেষ্টা শুরু করেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..