1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

করোনা মহামারীতে টাঙ্গাইল থেকে পালিয়ে আসা প্রেমিক-প্রেমিকা আটক, অবগত করা হয়নি উপজেলা প্রশাসনকে।

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১১২ বার

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে টাঙ্গাইল থেকে পালিয়ে আসা প্রেমিক-প্রেমিকা আটক করা হয়েছে। গত ৯মে/২০২০ মঙ্গলবার বিকেলে ড্রাইভার রুবেল ইসলাম, পিতা- আব্দুল মালেক এর ভজনপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের পূর্ব পার্শের উত্তর ভাড়াটিয়া বাসা থেকে ইউপি সদস্য সাইফুল গ্রাম পুলিশের সহযোগীতায় আটক করে, ইউপি চেয়ারম্যান মকছেদ আলীকে বিষয়টি অবগত করেন।
আটককৃত প্রেমিক-প্রেমিকারা হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সবাবপুর ইউপি’র ডাংগা সালিনাপাড়া গ্রামের মো.জুলহাস উদ্দিনের ছেলে হাসান(১৭) একই গ্রামের সুজন আলীর মেয়ে সোনিয়া আকতার(১৪)।
আটককৃতদের সূত্রমতে জানাযায়, তাঁরা ৩ বছর ধরে একে অপরকে ভালবাসেন। গত ১মে/২০২০ শনিবার রুবেল ড্রাইভারের সঙ্গে তার ভাড়াটিয়া বাসায় আসেন। এতে রুবেল ড্রাইভার তাদের কিছু হোন কি না জানতে চাইলে, তারা বলেন সে আমাদের কোন আত্মীয় না, মেয়ের আন্টির সঙ্গে রুবেলের পরিচয় সে সুবাদে তারা রুবেলের সঙ্গে পঞ্চগড়ে আসেন। পরে রুবেল ভজনপুর গ্রামের সফিকুল ইসলামের বাড়িতে বাসা ভাড়া নিয়ে দেন এবং গত ইং ০২/০৬/২০২০ তারিখে সে নিজে ছেলের মামাতো ভাইয়ের স্বাক্ষী সেজে তাদেরকে নোটারী পাবলিক থেকে একখানা এ্যাফিডেভিট করেন।
প্রেমিক-প্রেমিকা সূত্রে আরও জানাযায়, তাঁরা রাতে ভাড়া বাসায় রাত যাপন করেন এবং দিনে রুবেলের ভাড়া বাড়িতে অবস্থান করেন।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মকছেদ আলী রুবেলের সঙ্গে পালিয়ে আসা ছেলে-মেয়ের বক্তব্য শ্রবন করেন এবং তাদের ইউপি চেয়ারম্যানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করেন। এতে চেয়ারম্যান পালিয়ে আসা প্রেমিক-প্রেমিকাকে রুবেলের বাড়িতে থাকার নির্দেশ দিয়ে তাদেরকে তাদের নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়ার জন্য বলেন জানান তিনি।
এব্যাপারে চেয়ারম্যানকে রুবেল কেন পালিয়ে আসা প্রেমিক-প্রেমিকাকে নিয়ে এলেন এবং রুবেল ছেলের মামাত ভাই সেজে কেনইবা তাদের এ্যাফিডেভিট করালেন জিজ্ঞাসা করলে চেয়ারম্যান কোন গুরুত্ব না দিয়ে পদক্ষেপ নেয়নি।
এলাকাবাসী জানান, এই করোনার মহামারীতে রুবেল ভাড়া নেয়া বাড়িতে ১০দিন হয়ে গেল তার সঙ্গে পালিয়ে আসা ছেলে-মেয়েকে লুকিয়ে রাখার জবাব চাইছেন এলাকাবাসী।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুর রহমান ডাবলু এবং তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম মুঠোফোনে জানান, আমরা সে বিষয়ে অবগত নয়, তবে অভিযোগ এলেই আইনগত ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..