1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

কুমিল্লার নাঙ্গলকোট হাসানপুর রেলওয়ে স্টেশনের ১ কিলোমিটার রাস্তার বেহাল দশা।

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১১১ বার


মো: আব্দুর রহিম বাবলু :-
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হাসানপুর মূল সড়ক থেকে হাসানপুর রেলওয়ে স্টেশন পর্যন্ত এক কিলোমিটার রাস্তা দীর্ঘ ৪৫ বছর যাবত চলাচলের অযোগ্য হয়ে পরে আছে। সামান্য বৃষ্টিতে ঐ সড়কে হাঁটু পরিমান পানি জমে থাকে।এতে করে এই এলাকার মানুষের চলাচলের নানাভাবে দুর্যোগ পোহাতে হচ্ছে। মাটির মানুষ কুঁড়েঘর সংগঠনের দাবি রাস্তাটি দ্রুত সংস্কার করে চলাচলের যোগ্য করা হোক। চলাচলের এই এলাকার মানুষের একমাত্র রাস্তা এটি।বর্ষাকালে এলাকার মানুষ গুলো চলাফেরা করতে অনেক ভোগান্তির শিকার হচ্ছে।

স্থানীয়রা বলেন, নির্বাচনের পূর্বে রাজনৈতিক নেতারা রাস্তা মেরামত করার আশ্বাস দিয়ে, আমাদের কাছে ভোট চায়। নির্বাচনে জয় লাভ করে সেই সব রাজনৈতিক নেতাদের আর দেখা মিলে না।

এই বিষয়ে হাসানপুর প্রবাসী সংগঠন মাটির মানুষ কুঁড়েঘর এর সভাপতি মনসুর আলম শিপন ও সাধারণ সম্পাদক রাজিব বিল্লাহ (রাজু) রাস্তাটির যানবাহন চলাচলে উপযোগী করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা কামনা করেন।এছাড়া মাটির মানুষ কুঁড়েঘর সংগঠনটি সমাজে অসহায় ও দুস্ত মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছে৷ এমন মন্তব্য করছেন স্থানীয় জনগণ।

হাসানপুর গ্রামের মোহাম্মদ সেলিম৷৷ ৷৷ ৷ ৷ বলভোঅংলমআৃ জানান, আমি ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে একটি পায়ে পচন ধরেছে। অর্থের অভাবে চিকিৎসা করতে পারছিনা। বর্তমানে আমার যে পায় টি পচন ধরেছে সেই পায় টি কেটে ফেলতে হবে। এই অপারেশন টি করতে অনেক অর্থের প্রয়োজন। আমার অসুস্থতার কথা শুনে, হাসানপুর প্রবাসী পরিবার সংগঠন মাটির মানুষ কুঁড়েঘর সংগঠন আমাকে নগদ ১০,০০০ টাকা সহযোগিতা করেন। আমি এই সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি এবং এ সংগঠনের সফলতা কামনা করি।

এছাড়া এ সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব জনাব নুরুল ইসলাম সাহেব এই মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে গ্রামের অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নিজ অর্থায়নে ১ টন চাউল ও ২০০ কেজি আলু বিতরণ করেন।

এই সংগঠনটি সমাজের বিভিন্ন কার্যক্রমে ভূমিকা পালন করে যাচ্ছে। মাননীয় অর্থমন্ত্রীর কাছে এই সংগঠন এবং এলাকার মানুষের একটি আকুল আবেদন, আমাদের এই রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করে এই দুর্যোগ থেকে যেন মুক্তি পাই, এই এলাকার ভুক্তভোগী জনগণের মন্তব্য।

এই ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান জনাব আবু তাহের সাংবাদিকদের মুঠোফোনে জানান,রাস্তাটির বরাদ্দ হয়ে আছে এই বাজেটে মাননীয় অর্থমন্ত্রী মহাদয় আ হ ম মোস্তফা কামাল লোটাস কামাল মহাদয় বাজেট অনুসারে এই মহামারী করোনা ভাইরাস ও লকডাউন শেষে এই কার্যক্রম গুলো শুরু করবেন তারমধ্যে এই রাস্তাটির কাজ দ্রুত চলবে আশা করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..