1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি পাবনা সুজানগরে ডিবি পরিচয়ে কসাই থেকে ২৫ কেজি মাংস নিয়ে পলাতক আসামী গ্রেপ্তার

নোয়াখালীর দুই উপজেলায় লকডাউন, নতুন করে শনাক্ত ৬০।

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৬৩ বার

ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি:-

নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় আজ ভোর ৬টা থেকে লকডাউন চলছে। লকডাউন কার্যকরে পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণের পাশাপাশি সেনা সদস্যরা বিভিন্ন এলাকায় তৎপর রয়েছেন। এছাড়া জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে লকডাউন কার্যকরে সড়কে ছাত্রলীগের কর্মীদের দেখা গেছে।

সোমবার বিকেলে জেলা প্রশাসক স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় আশংকাজনক হারে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ৯ জুন ভোর ৬টা থেকে ২৩ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে।

লকডাউন চলাকালে দুই উপজেলা থেকে কোনো মানুষ অন্য উপজেলায় যাতায়াত করতে পারবে না। বন্ধ থাকবে অভ্যন্তরীন সব ধরণের যানবাহন। তবে খাদ্য, ডাক ও নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহকারী যানবহন, চিকিৎসক, পুলিশ ও গণমাধ্যমকর্মীদের বহনকারি যানবাহন চলবে।

এ ছাড়া মুদি দোকান সপ্তাহে দুইদিন রোববার ও বৃহস্পতিবার এবং কাঁচা বাজার সপ্তাহে তিনদিন রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত খোলা থাকাবে। ফার্মেসী খোলা থাকবে জোন ভিত্তিক।

এদিকে, গত ২৪ ঘন্টায় জেলায় আরও ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন নোয়াখালীর সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান। এনিয়ে জেলায় মোট মোট ১০৬৯ জনের করোনা শনাক্ত হলো। এরমধ্যে মারা গেছেন ৩০ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..