1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

বেলাবতে করোনায় এক ব্যবসায়ীর মৃত্যু।

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১১০ বার

বেলাব হতে মোসারফ হোসেন নীলু,

নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা বাজারের ফজলু মিয়া (৬০) নামে এক পেঁয়াজ ব্যবসায়ী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

৮ মে সোমবার রাতে তার মৃত্যু হয়। ফজলু মিয়া উপজেলার চরউজিলাব ইউনিয়নের বারৈচা পূর্ব পাঁড়া গ্রামের বাসিন্দা।
৯ মে মঙ্গলবার সকাল ১০টায় নরসিংদীর পলাশ উপজেলার হালিমা সাদিয়া ফাউন্ডেশনের সদস্যরা ফজলু মিয়ার জানাজা সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করেন।
জানাজায় চরউজিলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর আক্তারুজ্জামান, স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিসের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
জানা যায়, কিছুদিন আগে ফজলু মিয়া, তার ছেলে মোস্তুফা (২৮) ও ভাতিজা রাজিবের (৩০) করোনা উপসর্গ দেখা দিলে তারা বেলাব হাসপাতালে এসে নমুনা দেন। পরে তাদের নমুনার রেজাল্ট পজিটিভ আসে এবং সোমবার রাতে ফজলুল হকের মৃত্যু হয়।
বেলাব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, এ পর্যন্ত বেলাবতে ২৯৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ল্যাবে পাঠানো হয়েছে, তার মধ্যে ৫২ জনের নমুনা পজিটিভ এসেছে। এর মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। হোম কোয়ারেন্টাইনে ২৩ জন, হাসপাতালে ভর্তি আছেন একজন ও সুস্থ হয়েছেন ২৬ জন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিন বলেন করোনায় মৃত্যু ব্যক্তির বাড়িসহ ও আক্রান্তদের তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..