1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

সোনাগাজীর আমিরাবাদে কামরুল মাস্টার বাড়ী লকডাউন করলেন- জহির চেয়ারম্যান।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১৫৩ বার

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী ((ফেনী):

সোনাগাজী উপজেলার ৮নং আমিরাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড সোনাপুর গ্রামের কামরুল মাষ্টার বাড়ীর দেলোয়ার হোসেন ফরহাদ নামে একজন করোনায় আক্রান্ত হয়। জানা যায় ফরহাদ কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায় অগ্রনী ব্যাংকে অানসার সদস্য হিসেবে নিরাপত্তা কর্মী হিসেবে চাকুরীরত ছিল।

গত ৩দিন আগে করোনার উপসর্গ নিয়ে শারীরিক অসুস্থতাবোধ করলে, কুমিল্লায় করোনা ভাইরাসের টেস্ট করেন। তারপর সে তার গ্রামের বাড়ী ফেনী জেলার সোনাগাজী উপজেলার সোনাপুরে চলে আসেন। গতকাল রাতে (১০ই জুন) সোনাপুর বাদামতলী বাড়ীতে থাকা অবস্থায় সে মোবাইল কলের মাধ্যমে জানতে পারে তার করোনা পজিটিভ। বিষয়টি জানার পর নিশ্চিত হওয়ার জন্য আমিরাবাদ ইউপি সদস্য গেদুমিয়া ভূঁইয়া আক্রান্ত পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করেন ও ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহিরকে বিষয়টি নিশ্চিত বলে জানান।

চেয়ারম্যান জহিরুল আলম জহির উপজেলা নির্বাহী অফিসার অজিদ দেবের সাথে পরামর্শক্রমে বাড়ীটি লকডাউন করেন ও তাদেরকে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেন। লকডাউন করা পরিবারকে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

লকডাউন ও খাদ্য সামগ্রী প্রদান করার সময় আরো উপস্থিত ছিলেন- আমিরাবাদ ইউপি প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব গেদুমিয়া ভুঞা, হাজী রহিম উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন খন্দকার, মোবারক হোসেন বাবু প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..