1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
এইচএসসির ফল প্রকাশ আগামীকাল, যেভাবে জানা যাবে ফল রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক

নরসিংদীর রায়পুরায় একসঙ্গে তিন সন্তানের জন্ম।

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৫৬ বার

মোশারফ হোসেন নীলু(স্টাপ রিপোর্টার)
নরসিংদীর রায়পুরায় সোনিয়া বেগম (২৪) নামে এক নারী একসঙ্গে তিনটি সন্তান প্রসব করেছেন। ১২ জুন শুক্রবার রাত ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপতালে তিন সন্তানের মাঝে একটি নরমালে ও দুইটি অস্ত্রপাচারের (সিজার) মাধ্যমে জন্ম হয়। তিন সন্তানের মধ্যে দুইটি ছেলে ও একটি মেয়ে।জানায়, সোনিয়া উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের কৃষক জুয়েল মিয়ার স্ত্রী। চিকিৎসকরা জানান, তিন সন্তানের দুই ছেলের ওজন ২ কেজি করে ও এক মেয়ের ওজন ১৮০০ গ্রাম। তাদের মায়ের শারীরিক অবস্থা ভালো হলেও তিন সন্তানের অবস্থা ভালো নয়।

নবজাতক তিন সনতানের বাবা জুয়েল মিয়া জানায়, অন্তঃসত্ত্বা অবস্থায় স্ত্রীকে কিশোরগঞ্জের ভৈরবের একটি প্রাইভেট হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন। গতকাল স্ত্রীর প্রসব ব্যাথা দেখা দিলে সেখানকার ডাক্তারের পরামর্শে স্ত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। তিন সন্তানের একটি নরমালে ও দুইটি সিজারে প্রসব হয়।

দরিদ্র কৃষক বাবা বলেন, ডাক্তারা জানিয়েছে তিন সন্তানের অবস্থা ভালো নয় প্রাইভেট হাসপাতালে ভর্তি করাতে হবে। কিন্তু আমার কাছে যা টাকা ছিলো সব খরচ হয়ে গেছে। তিন সন্তানের চিকিৎসার ব্যয় মেটানোর মতো অর্থ নেই বলে জানান তিনি। সমাজের বিত্তবানদের নিকট সহযোগিতা কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..