ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও সহ কমান্ডার করোনায় আক্রান্ত।

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
করোনা ভাইরাসে প্রভাবে আতংকিত সমগ্র বিশ্ববাসী। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে তীর্যক ভাবে। করোনার ভাইরাসে এবার আক্রান্ত হয়েছেন কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারী পরিচালক চন্দন দেবনাথ।

ভৈরব র‍্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারী পরিচালক চন্দন দেবনাথ বলেন কিছু দিন যাবত আমার শাররীক অবস্থা নিয়ে সন্দেহ হলে আমার নমুনা গত ৭ জুন পরীক্ষার জন্য প্রদান করলে ১০ জুন রাতে করোনা পজিটিভ রিপোর্ট আসে। একই সময় অধিনায়কেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী আমরা নিজ নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে আইসোলেশনে। এসময় তিনি আরো বলেন গত ২৬ মার্চ থেকে অধিনায়কের নেতৃত্বে ভৈরবের মানুষকে ঘরে রাখতে কাজ করার পাশাপাশি মাদক বিরোধী বড় বড় অপারেশনে আসামী গ্রেফতার করতে দিনরাত আমরা র‌্যাব সদস্যরা মাঠে ঘাটে কাজ করছি। এতে কখন যে করোনায় আক্রান্ত হয়ে গেছি বুঝতেই পারিনি। ২০১৭ সালের জানুয়ারী থেকে ভৈরব, কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার অঞ্চলের মানুষের সাথে কাজ করে নিজ এলাকার মাটির মত হয়ে গেছে। করোনা ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ চলবেই। আমি বাচঁতে চাই সকলের ভালবাসায়।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ তাদের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৭ জুন ৪৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল বুধবার রাতে করোনা সংক্রমণ কমিটির হাতে পৌঁছে। এতে ভৈরব র‍্যাব ক্যাম্পের অধিনায়ক ও সহকারী অধিনায়কসহ ছয়জনের করোনা পজিটিভ ধরা পড়ে। তারা প্রত্যকে নিজ নিজ বাসায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

এসময় তিনি আরো বলেন, গত ১২ জুন শুক্রবার প্রকাশিত রিপোর্টে গত ৬ জুন এর ৮৫ টি নমুনা পরীক্ষায় ১৬ জন করোনা সনাক্ত হয়। ভৈরবে এপর্যন্ত আক্রান্ত রোগীর সংখ্যা ৩৪৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৭ জন। করোনায় এপর্যন্ত ৬ জনের ৬ মৃত্যু ঘটেছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.