1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগো চুড়ান্ত।

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৭৭ বার

অবশেষে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির লোগোটি চুড়ান্ত করা হলো। এটিকে সমর্থন জানিয়ে ১৩৭ জনের মধ্যে ৬২ জনে ভোট দিয়েছেন। বাকি ভোট তিনটিতে দেয়া হয়েছে।

সম্প্রতি লোগোর ডিজাইন চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আহবান জানালে বিভিন্নজন লোগো পাঠিয়ে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ হয়েছেন, আমরা তাদের প্রতিও কৃতজ্ঞতা জানাই। এছাড়া গতকাল লোগো সিলেকশনে যারা ভোট বা সথর্থন দিয়েছেন তাদের সকলের প্রতি জানাই আন্তরিক শুভেচ্ছা।

সর্বসম্মতিক্রমে নিম্মোক্ত লোগোটি আজ থেকে ব্যবহার করা হবে। লোগোটি তৈরী করেছেন বিএমএসএফ’র ঢাকা জেলার সদস্য হাসানুর রহমান সুমন। আমরা তাঁর প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আপনার জেলা-উপজেলায় কমিটি গঠনের উদ্যোগ নিন এখনই।

বিএমএসএফ’র সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর জানিয়েছেন, এটি বিএমএসএফ’র সহযোগী সংগঠন হিসেবে সারাদেশে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কাজ করবে। সাংবাদিক নির্যাতনের কারন তদন্তেও সংস্থাটি কাজ করবে। প্রতিটি জেলা উপজেলায় শাখা কমিটি গঠনের জন্য ইতিমধ্যে উদ্যোগ নিতে আহবান জানানো হয়েছে।

শ্লোগান হবে: সাংবাদিক নির্যাতনমুক্ত আগামির বাংলাদেশ চাই।

সমাজের বিভিন্ন শ্রেনীপেশার ২১ জনকে নিয়ে কমিটি গঠন করা হবে। কেবলমাত্র সাংবাদিক বান্ধব ব্যক্তিরাই এই কমিটির সদস্যপদ লাভ করতে পারবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..