1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা।

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৩৪ বার

মোশারফ হোসেন নীলু(স্টাপ রিপোর্টার)
লক্ষ্মীপুরে দিন দুপুরে হীরা মনি (১৪) নামে নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে তার নিজ বাড়িতে ধর্ষণ করে হত্যা করেছে দূর্বত্তরা। শুক্রবার বিকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুরে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।
সদর উপজেলার দক্ষিন হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হিরা মনি স্থানীয় মো. হারুনুর রশিদের মেয়ে ও পালেরহাট পাবলিক হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজন ও পুলিশ সুত্রে জানা যায় স্কুলছাত্রী হিরা মনি সকালে একই গ্রামের তার নানা বাড়ি থেকে নিজ বাড়িতে আসেন। তার বাবা হারুনুর রশিদ ক্যান্সারজনিত রুগে ঢাকার হাসপাতালে ভর্তি থাকায় তার মা ও পরিবারের অন্য সদস্যরা ঢাকায় অবস্থান করছিলেন। অসুস্থ্য বাবাকে দেখতে ঢাকায় যাওয়ার জন্য জামা কাপড় নিতে নানা বাড়ি থেকে নিজ বাড়িতে আসলে ঘরের ভিতরের তাকে একা পেয়ে ধর্ষণ করে হত্যা করে পাষন্ডরা। দুপুরের খাবার খেতে নানার বাড়িতে না যাওয়ায় তার নানী ওই বাড়িত এসে হিরা মনিকে তাদের ঘরে বিবস্ত্র অবস্থায় মৃত পড়ে থাকতে দেখেন। এ সময় তার চিৎকারে আশে পাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত হিরা মনির মামা শাহজাহান বলেন, হিরা মনি আমাদের বাড়িতে ছিল। সকালে তাকে পালেরহাট নামিয়ে দিয়ে যাই। বিকেলে এমন ঘটনা শুনতে হবে, তা কল্পনাও করিনি। যারা আমার ভাগ্নিকে হত্যা করেছে তাদের গ্রেফতার করে বিচারের দাবি জানায়।

পালেরহাট পাবলিক হাইস্কুলের প্রধান শি¶ক বেলায়েত হোসেন খান জানান, হিরা মনি মেধাবী ছাত্রী ছিল। যারা তাকে নিষ্ঠুরভাবে হত্যা করেছে, সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এদিকে স্কুল ছাত্রী ধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠেছেন স্থানীয় এলাকাবাসী। তারা এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে জড়িদদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

লক্ষ্মীপুর সদর থানার ওসি (তদন্ত) মোসলেহ উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ছাত্রীর মরদেহ উদ্ধার ও আলামত জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্কুল ছাত্রীকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বেরা করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।জিজ্ঞাসাবাদের জন্য পার্শ্ববর্তী বাড়ির চার যুবককে আটক করেছে পুলিশ

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..