1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

কোটালীপাড়ায় উপজেলা মৎস্য কর্মকর্তার যোগসাজশে ঝন্টু সর্দারের বিরুদ্ধে মাছ চুরির অভিযোগ।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৬৩ বার

তুহিন (গোপালন্জ ন্প্রতিনিধিঃ) গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার মৎস্য কর্মকর্তা প্রশান্ত কুমারের যোগসাজশে হিরণ ইউনিয়নের “উন্মক্ত জলাসায় মৎস্য অবমুক্তিকরন” প্রকল্পের সদস্য উদ্যোগক্তা ঝন্টু সর্দারের বিরুদ্ধে মাছ চুরির অভিযোগ উঠেছে।
অভিযোগে জানা যায়, উপজেলা মৎস্য অফিসার জনাব প্রশান্ত কুমার “উন্মক্ত জলাসায় মৎস্য অবমুক্তিকরন” প্রকল্পে ৭নং হিরন ইউনিয়নের মৎস্য উদ্যগেক্তা ঝন্টু সর্দারকে প্রায় ২৫ মন পোনা মাছ হস্তান্তর করেন। উক্ত মাছ হিরণ ইউনিয়নের মধ্য ফাকা বিলে হিরণ, আশুতিয়া ও পোলশাইর জলাশয়ে অবমুক্তি করার কথা ছিলো কিন্তু গতকাল ১৪/০৬/২০২০ইং তারিখ রোজ রবিবার ঝন্টু সর্দার উক্ত মাছ উন্মুক্ত জলাশায় অবমুক্তি না করে উপজেলার মৎস্য কর্মকর্তার যোগসাজশে ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য রাতের আধারে ঝন্টু সর্দারের নিজের ঘেরের মধ্য মাছ অবমুক্তি করে। এলাকাবাসী মাছ চুরির বিষয়টি টের পেয়ে মোবাইলের মাধ্যমে ভিডিও ধারন করে এবং সরকারি মাছ নিজের পুকুরে ছাড়ার প্রতিবাদ করলে ঝন্টু সর্দার প্রতিবাদকারীদের অকথ্য ভাষায় গালাগালি করে এবং তাদের দেখিয়ে নেওয়ার হুমকি দেয়।
প্রতিবাদকারী এলাকাবাসী অবৈধভাবে নিজের পুকুরে মাছ ছাড়ার বিষয়টি ০৭নং হিরণ ইউনিয়নের চেয়ারম্যান জনাব গোলাম কিবরিয়া দাড়িয়ার কাছে জানালে তিনি সঙ্গে সঙ্গে কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার কে বিষয়টি অবহিত করেন। কোটালিপাড়া উপজেলা নির্বাহী অফিসার তদন্ত সাপেক্ষে এদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার আশ্বাস দেন।
আমাদের প্রতিনিধি ০৭নং হিরণ ইউনিয়নের চেয়ারম্যান জনাব গোলাম কিবরিয়া দাড়িয়ার কাছে ফোনে এর সত্যতা জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চেয়ারম্যান হিসেবে মাছ ছাড়ার বিষয়টি আমাকে জানানোর কথা থাকলে আমাকে কিছু না জানিয়ে রাতের আধারে মাছ তাঁর নিজের পুকুরে ছাড়া হয়েছে।
ঝন্টু সর্দার হিরন গ্রামের পশ্চিম পাড়ার মৃত খালেক সর্দারের ছেলে। এলাকাবাসী ঝন্টু সর্দার কে ইউনিয়ন মৎস্য উদ্যোগক্তার সদস্য পদ থেকে অব্যহতি দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..