1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ফের এলাকাবাসীর জমি দখলের অভিযোগ চৈতি গ্রুপের বিরুদ্ধে।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১২২ বার


জামাল উদ্দিন স্বপন

আবারও অবৈধভাবে অন্যের জমি দখল করে তার উপর দিয়ে ডাইংয়ের দূষিত পানি নিষ্কাশনের জন্য পাইপ বসানোর অভিযোগ উঠেছে চৈতি কম্পোজিট লিমিটেড এর বিরুদ্ধে। এর আগেও একই অভিযোগে স্থানীয় সাংসদের হস্তক্ষেপে অবৈধভাবে দখল ও ডাইংয়ের দূষিত পানি নিষ্কাশনের জন্য পাইপ বসানো বন্ধ করা হয়েছিলো।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবস্থিত চৈতি গ্রুপের কাছে জিম্মি হয়ে পড়েছে সাধারণ অসহায় এলাকাবাসী। এলাকায় কথিত আছে ” উপরে আল্লাহ নিচে কালাম সাহেব, মাঝে আর কিছু নাই “। তারই জলন্ত প্রমান দীর্ঘদিন যাবৎ চৈতির ডায়িংয়ের দূষিত পানি ফেলে সোনারগাঁয়ে মারাত্মক পরিবেশ দূষণ করছেন, ফলে এলাকাবাসীর পক্ষ থেকে বহুবার প্রতিবাদ, বিক্ষোভ, স্মারক লিপি, লিখিত অভিযোগ করা হলেও কাজের কাজ কিছুই হয়নি। উল্টো অভিযোগকারীরাই পুলিশের নির্যাতন ও হুমকির শিকার হয়েছেন।

ভুক্তভোগী প্রবাসী শাকিল রানা বলেন, আমর বড় ভাই, আমি ও আব্বু বিদেশে আছি এই সুযোগে আমাদের জায়গা দখল করে ডাইং এর পানি নিষ্কাশনের জন্য পাইপ বসানোর কাজ শুরু করে এসময় আমার পরিবারের অন্য সদস্যরা কাজে বাধা দিলে তাদেরকে কোম্পানির পালিত ভাড়া করা সন্ত্রাসী মোশারফ হোসেন বিভিন্ন ভয়-ভীতি দেখায় এবং বাধা অমান্য করে জায়গা দখল করে ডাইং এর পানি নিষ্কাশনের জন্য পাইপ বসানোর কাজ শুরু করে যাচ্ছে।

চৈতি কম্পোজিট এর ডি জিএম বদরুল আলম বলেন, তাদের সাথে বসে মীমাংসা করার পর পাইপ বসানোর কাজ করবো বললেও পুনরায় আবার কাজ চালু করে। পরবর্তীতে তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন পুনরায় কাজ শুরু করার বিষয়ে আমি জানিনা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..