1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

নাসিরনগরে করোনায় আক্রান্ত পুলিশদের বিনা ভাড়ায় থাকার ব্যবস্থা করলেনএক ছাত্র।

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৭০ বার

মোঃ অাব্দুল হান্নান,বৈশ্বিক করোনা ভাইরাসের অাতংক বিরাজ করছে গোটা বিশ্বজুড়েই। আক্রান্তদের পাশে ঘেষতে বা যেতে চান না নিজের পরিবারের সদস্যরাই। সবাই এড়িয়ে চলতে চেষ্টা করেন করোনা অাক্রান্তদের। অথচ এমনি সময়ে করোনায় আক্রান্ত ৭ পুলিশ সদস্যকে বিনা ভাড়ায় নিজের বাড়িতে রাখার উদ্যোগ নিলেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র মারজান ইসলাম ভুইয়া।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদরের ওই যুবকের এমনি মহতি উদ্যোগে পুলিশ বিভাগ কৃতজ্ঞ।
নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের থানা রোডের মৃত নজরুল ইসলাম ভুইয়ার পুত্র মারজান ইসলাম ভূইয়া করোনা আক্রান্ত ৭ পুলিশ সদস্যের থাকার জন্য নিজের বাসার আটটি কক্ষ বিনা ভাড়ায় ছেড়ে দিয়ে একরকম দৃষ্টান্ত স্থাপন করলেন।

ঢাকার ‘ইস্ট ওয়েস্ট’ বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক পাস করা মারজান বর্তমানে করোনার কারণে এলাকায় অবস্থান করছেন।

নাসিরনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, করোনা সঙ্কটকালীন সময়ে এখন পর্যন্ত নাসিরনগরে ৭ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। থানা কমপ্লেক্সের ভেতরে করোনায় আক্রান্তদের থাকা নিরাপদ না হওয়ায় বাইরে বাসা খোঁজা শুরু করতে থাকেন নাসিরনগর থানার ওসি মোঃ সাজেদুর রহমান। পরে উপজেলা সদরের থানা রোড এলাকায় মারজানের সাথে যোগাযোগ করেন। মারজান সঙ্গে সঙ্গেই বাসা দিতে রাজি হয় এবং তাদের জন্য বাসাটি ছেড়ে দেন।
পুলিশের পক্ষ থেকে বাসা ভাড়ার বিষয়ে জানতে চাইলে মারজান পুলিশকে জানান, ‘দেশের এই ক্রান্তিকালে করোনায় আক্রান্তদের সেবায় বাসা দিতে পেরেছি, এতেই আমি খুশি। এজন্য কোনো ভাড়া দিতে হবেনা।’ মারজান ভুইয়ার চারতলা ভবনের তৃতীয় তলার আটটি কক্ষে ৪ জুন থেকেই করোনায় আক্রান্ত নাসিরনগর থানার পুলিশ সদস্যরা আইসোলেশনে রয়েছেন।

অপরদিকে প্রচন্ড গরমে পুলিশের একটু প্রশান্তির ব্যবস্থা করেন ঢাকার গার্মেন্টস ব্যবসায়ী ও রুমা গার্মেন্টেসের মালিক মোঃ মোখলেছুর রহমান ভূইয়া।তিনি পুলিশের জন্য ওই বাসায় ২ টি ফ্যান, ক্যাটলি ও চার্জারের ব্যবস্থা করে দেন।

নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কবির হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, মারজান তাঁর চারতলা ভবনের তিন তলার ৮টি কক্ষ আমাদের করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের বিনা ভাড়ায় থাকতে দিয়েছেন। তার কাছে পুলিশ বিভাগ কৃতজ্ঞ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..