ভৈরব উপজেলা প্রশাসনের সচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ।

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে সচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করা হয়েছে। আজ ১৭ জুন বুধবার বিকালে করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ড দূর্জয় মোড় এলাকায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে প্রায় শতাধিক লোকের মাঝে মাস্ক বিতরণ করেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।

এসময় তিনি বলেন, ভয়াবহ করোনা ভাইরাসের প্রভাবে ভৈরব উপজেলায় আক্রান্তের হার বেশী। জননেত্রী শেখ হাসিনা আমাদের জীবন জীবিকায় অর্থনীতি সচল রাখতে ব্যবসা বাণিজ্য সবকিছু স্বাস্থ্য বিধি মেনে সীমিত আকারে খুলে দিয়েছে। যার কারণে বাহিরে জনসমাগম অনেক বেশী। কিন্তু করোনা বিস্তার ঠেকাতে যারা মানুষ যেন নিয়মিত মাস্ক পড়ে এবং সামাজিকভাবে অন্তত ৩ ফুট দূরত্ব বজায় রাখে। এজন্য কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো. সারোয়ার মুর্শেদ চৌধুরী স্যারের নির্দেশে ভৈরব উপজেলায় মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হচ্ছে।

তিনি আরো বলেন, ভৈরবের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। এ সময় তিনি আরো বলেন, আগামীকাল থেকে আমাদের এই কার্যক্রম প্রতিনিয়ত চলতে থাকবে। সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষ যেন ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করে স্বাস্থ্য বিধি মেনে চলাফেরা করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.